চোর সন্দেহে দুই নারীকে গণপিটুনি, নিহত ১

জাতীয় লীড

স্বদেশবাণী ডেস্ক: ঢাকার নবাবগঞ্জ উপজেলায় চোর সন্দেহে গণপিটুনিতে রুনা (২৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। একই ঘটনায় পপি (২০) নামের অপর নারীকে গুরুত্বর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
রোববার (২৬ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার বাহ্রা ইউনিয়নের বলমন্তচর সেতুর ঢালে হযরত আলীর বাড়িতে এ ঘটনা ঘটে।
আহত পপি ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ডহর মণ্ডল গ্রামের মহরম আলীর মেয়ে ও নিজামুদ্দিনের স্ত্রী। নিহত রুনা একই উপজেলার বাসিন্দা।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার বিকেলে হয়রত আলী ও তার স্ত্রী জহুরা বেগম করোনাভাইরাসের ভ্যাকসিন নিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে পৃথক দুই লাইনে দাঁড়িয়েছিলেন। এসময় মহিলাদের লাইনে দাঁড়িয়ে থাকা জহুরার উপরে এসে পরে যায় পেছনে থাকা ওই দুই নারী। এর কিছুক্ষণ পর জহুরা বুঝতে পারে তার গলায় স্বর্ণের চেইন নেই।
সঙ্গে সঙ্গে বিষয়টি সে তার স্বামীকে জানান। পরে তার স্বামী ওই দুই নারীকে ধরে বাড়িতে নিয়ে গিয়ে স্বর্ণের চেইন ফেরত চায় এবং তাদের গাছের সঙ্গে বেঁধে বেধম মারপিট করে। পরে এলাকাবাসী বিষয়টি জানতে পেরে তারাও ওই দুই নারীকে মারধর করে।
গণপিটুনির এক পর্যায়ে এক নারী ঘটনাস্থলে মারা যায়। অন্যজনের অবস্থা খারাপ হলে তাকে দ্রুত নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। সংবাদ পেয়ে ঘটনাস্থলে আসেন নবাবগঞ্জ থানা অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখ ও থানার অন্যান্য কর্মকর্তারা।
নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক মৃত্যুঞ্জয় কির্তনীয়া জানান, সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য লাশ ঢাকা মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত ও আহত নারী একই এলাকার বাসিন্দা। নিহতের নাম জানা গেলেও বিস্তারিত জানা যায়নি।
এদিকে, থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখ জানান, নিহত ও আহত ওই দুই নারী আন্তঃজেলা চোর চক্রের সদস্য বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় প্রধান আসামি হয়রত আলী পলাতক রয়েছেন। তবে আরেক আসামি জহুরা বেগমকে আটক করে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
এছাড়া তারাসহ আর যারা এ মারপিটের সঙ্গে জড়িত তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *