‘তরুণদেরকেই রিহ্যাব লিড দিতে হবে’

জাতীয়

স্বদেশবাণী ডেস্ক : নতুন (জেনারেশন) প্রজন্ম আমাদের ব্যবসায় চলে এসেছে জানিয়ে রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ রিহ্যাবের নবনির্বাচিত সভাপতি আলমগীর শামসুল আলামিন কাজল বলেন, তাদেরকেই (তরুণদের) রিহ্যাবের দেখাশোনা করতে হবে। তরুণদেরকেই রিহ্যাব লিড দিতে হবে।

গত বুধবার রাজধানীর সোনারগাঁও রোডে ন্যাশনাল প্লাজায় রিহ্যাবের পরিচালনা পর্ষদের সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এমন মন্তব্য করেন।

তরুণ নেতৃত্বকে নিয়ে আসার দূরদর্শী ও সময়োপযোগী সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে রিহ্যাবের নবনির্বাচিত পরিচালক ও রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান মাহির আলী খান রাতুল বলেন, রিহ্যাব সভাপতির নেতৃত্বে নবনির্বাচিত কমিটি দেশের রিয়েল এস্টেট সেক্টরে গুণগত পরিবর্তন নিয়ে আসবে। তিনি আরও বলেন, আন্তর্জাতিক মানের আবাসন সৃষ্টিতে সহযোগিতা করে এই কমিটির তরুণরা ভবিষ্যৎ রিহ্যাবের নেতৃত্ব দেবে।

প্রসঙ্গত, গত মঙ্গলবার রিহ্যাব এর পরিচালনা পর্ষদ ২০২১-২০২৩ নির্বাচন শেষে রিয়েল এস্টেট এ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) সভাপতি নির্বাচিত হন শামসুল আলামিন রিয়েল এস্টেটের ব্যবস্থাপনা পরিচালক আলমগীর শামসুল আলামিন (কাজল)। এছাড়াও ঢাকা থেকে কেন্দ্রীয়ভাবে নির্বাচিত ২৬ জন পরিচালক এবং চট্টগ্রাম রিজিয়ন থেকে নির্বাচিত ৩ জন পরিচালক সর্বমোট ২৯ জন পরিচালক নির্বাচিত হন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *