মদ খাওয়া নিয়ে সংঘর্ষে প্রাণ গেল যুবকের

জাতীয়

স্বদেশবাণী ডেস্ক:  নরসিংদীতে পূজায় মদ কেনা ও খাওয়া নিয়ে সংঘর্ষের ঘটনায় প্রাণ গেল রকি দাস (২২) নামে এক যুবকের। শুক্রবার (১৫ অক্টোবর) বিকালে সদর উপজেলার হাজীপুর এলাকায় ঘটে এই ঘটনা।

নিহত রকি দাস নরসিংদী পৌর এলাকার পশ্চিম কান্দাপাড়া এলাকার সুনীল দাসের পুত্র। সে পৌর এলাকার এমপি মার্কেটে একটি মাছের আড়তে কাজ করতো।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ জানায়, শুক্রবার দুপরে রকি দাস তার মামাতো ভাইকে সঙ্গে করে হাজীপুরের বাউনি নামক এলাকায় ঘুরতে যায়। সেখানে পূজা উপলক্ষ্যে মদ্যপান করার জন্য আশেপাশের এলাকা থেকে রকি দাসের সমবয়সী এবং বন্ধু অনেকেই যুক্ত হয় খোলা জায়গায়। একপর্যায়ে মদ খাওয়া নিয়েই তাদের মধ্যে কথা কাটাকাটি হয় এবং সংঘর্ষ বাধে। সংঘর্ষের মধ্যেই এক যুবক আচমকা রকি দাসকে পেছন থেকে ছুরিকাঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো: হারুনুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পূজা উপলক্ষ্যে ওরা বন্ধুরা মিলে হাজীপুর এলাকার এক খোলামেলা ও নির্জন মাঠে মদ খেতে যায়। পরে যারা যারা মদ খেতে পারেনি তাদের মধ্যে কথা কাটাকাটি হয় এবং একপর্যায়ে তাদেরই একজন রকি দাসকে ছুরিকাঘাত করে।

ওসি আরও বলেন, আসলে কে ছুরিকাঘাত করেছে এবং ঘটনার বিন্তারিত পরে জানা যাবে। মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে আছে। এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার বা আটক করা যায়নি। তবে পুলিশ এটা নিয়ে কাজ করছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *