ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল মা-ছেলের

জাতীয় লীড

স্বদেশবাণী ডেস্ক: টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে মা ও ছেলে নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ওই নারীর স্বামী ও আরেক ছেলেও। শুক্রবার (২২ অক্টোবর) রাত ৭টায় সদর উপজেলার হাতিলা রেলক্রসিং এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সারামণি (২৫) ও তার আড়াই বছরের ছেলে আব্দুর রহমান আইয়ান। এ ঘটনায় আহত হয়েছে সারামণির স্বামী আজগর আলী ও তার পাঁচ বছরের ছেলে আব্দুল্লাহ। তারা জেলার বাসাইল উপজেলার ময়থা উত্তরপাড়া এলাকার বাসিন্দা। সম্প্রতি তারা সদর উপজেলার করটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় বসবাস করে আসছিলেন।

স্থানীয়রা জানান, সারামণি ও আজগর আলী তাদের দুই ছেলেকে নিয়ে মোটরসাইকেলযোগে হাতিলা এলাকায় আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে তারা হাতিলা রেলক্রসিং পাড় হচ্ছিল। এমন সময় একটি ট্রেন এসে তাদের ধাক্কা দেয়। এ ঘটনায় সারামণি ও তার ছোট ছেলে আব্দুর রহমান আইয়ান ঘটনাস্থলেই মারা যায়। আর আহত হন আজগর আলী ও তার বড় ছেলে আব্দুল্লাহ। আজগর আলীকে বর্তমানে ঢাকায় নেওয়া হচ্ছে। আহত ছেলে আব্দুল্লাহ সুস্থ আছে।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক রাজিব পাল চৌধুরী বলেন, হাসপাতালে দুইজনকে আনা হয়েছিল। এদের মধ্যে আজগর আলীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। আর অপর এক শিশুকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

টাঙ্গাইলের ঘারিন্দা স্টেশন মাষ্টার সোহেল খান বলেন, কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি ঢাকার দিকে যাচ্ছিল। শুনেছি ওই ট্রেনে কাটা পড়ে দুইজন মারা গেছে। লাশ তাদের স্বজনরা নিয়ে গেছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *