‘মানুষের ভাগ্য পরিবর্তনে শিক্ষার কোনো বিকল্প নেই’

জাতীয়

স্বদেশবাণী ডেস্ক:  বাঞ্ছারামপুরে মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য শিক্ষার কোনো বিকল্প নেই। বাঞ্ছারামপুর বিনির্মাণে আমরা আপনাদের নিয়ে এগিয়ে যেতে চাই, বাঞ্ছারামপুরকে ডিজিটাল ও শিক্ষিত নগরী হিসেবে তৈরি করার জন্য সব সবময় কাজ করে যাব, আগামীর সন্তানেরা যেন এদিকে নজর রাখে। লেখপড়ার সঙ্গে সঙ্গে খেলাধুলা এগিয়ে যেতে হবে। সমাজ বিনির্মাণে এগিয়ে যেতে হবে।

শনিবার বিকালে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার ধারিয়ারচর হাজী ওমর আলী উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত প্রশাসনিক ভবন এবং মো. নুরুল ইসলাম কলেজ উদ্বোধনকালে স্থানীয় সংসদ সদস্য ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলাম তাজ এমপি প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন।

হাজী ওমর আলী উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলামের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঞ্ছারামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা শমসাদ বেগম, উপজেরা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. কবির হোসেন, মাসুদ করিম সাজু, সাংগঠনিক সম্পাদক কাজী জাদিদ আল রহমান জনি, শহিদুল হক বাবুল, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আব্দুল হক, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল আহাদ খোকন, সদস্য আব্দুল হাকিম, বাঞ্ছারামপুর মডেল থানা অফিসার ইনচার্জ রাজু আহাম্মেদ, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সনি আক্তার সুচি, বাঞ্ছারামপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জলি আক্তার, বাঞ্ছারামপুর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিম, উপজেলা শ্রমিক লীগের আহবায়ক সৈয়দ মো. আজিজ, ছাত্রলীগের সভাপতি জুয়েল আহম্মেদ প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *