খেলার প্রলোভন দেখিয়ে শিশুকে ধর্ষণ, ধর্ষক আটক

জাতীয়

স্বদেশবাণী ডেস্ক: দিনাজপুরের হিলিতে খেলার প্রলোভন দেখিয়ে ৫ বছরের এক কন্যাশিশুকে পানের বরজে ডেকে নিয়ে ধর্ষণ করেছে এক ১৬ বছরের এক কিশোর। শিশুটির শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এদিকে ধর্ষক রেজোয়ান হক ওরফে সুমনকে আটক করেছে পুলিশ।

শনিবার বিকেলে হিলির খট্টামাধবপাড়া ইউনিয়নের ঘনশ্যামপুর এলাকায় এই ঘটনাটি ঘটে। আটক রেজোয়ান ওই এলাকার রেজাউলের ছেলে, সে স্থানীয় একটি মাদ্রাসার ছাত্র। এদিকে অভিযুক্তের উপযুক্ত শাস্তির দাবি করেছে স্থানীয় এলাকাবাসী।

শিশুটির বাবা জানান, দুপুরে বাপ-বেটি একসাথে গোসল করে বাড়িতে একসাথে বসে খাওয়া দাওয়া করে আমি আমার কাজে মাঠে চলে যাই, আর মেয়ে বাড়িতে বসে খেলছিল। বিকেলে খেলার প্রলোভন দেখিয়ে আমার বাড়ির পার্শ্ববর্তী রেজোয়ান মেয়েকে বাড়ি থেকে ডেকে নিয়ে পার্শ্বে পানের বরজে নিয়ে গিয়ে খেলার ছলে তাকে ধর্ষণ করে। রেজোয়ান খেলার কথা বলে ডেকে নিয়ে গিয়ে এই ঘটনা ঘটিয়েছে বলে। এ সময় আমার মেয়ের শরীর থেকে রক্ত পড়তে লাগলে সাথে সাথে তাকে উদ্ধার করে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসে ভর্তি করি।

হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা.হুমায়ন কবির বলেন, বিকেল সাড়ে ৪টার দিকে একটি শিশুকে আমাদের হাসপাতালে নিয়ে আসা হয়।এসময় শিশুটির যৌনাঙ্গ দিয়ে রক্তক্ষরণ হচ্ছিল। আমরা প্রাথমিক চিকিৎসা শেষে শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য ও এটি ধর্ষণ কিনা তা পরিক্ষা নীরিক্ষা করার জন্য দিনাজপুর এমরহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছি।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি,তদন্ত) মোস্তাফিজুর রহমান বলেন, উপজেলার খট্টামাধবপাড়া গ্রামের সানোয়ার হোসেন নামের এক ব্যক্তি অভিযোগ করেন যে তার ৫/৬ বছরের এক শিশুকে প্রতিবেশি রেজোয়ান ধর্ষণ করে। শিশু ধর্ষণের এমন মৌখিক অভিযোগ পেয়ে আমরা সাথে সাথেই অভিযান চালিয়ে ধর্ষণকারীকে আটক করতে সক্ষম হয়। বর্তমানে সে আমাদের থানা হাজতে রয়েছে, এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ভিকটিম প্রাথমিক পর্যায়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছিলেন, পরে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার দিনাজপুর মেডিকেলে পাঠিয়েছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *