বিভিন্ন স্থানে সড়কে ঝরল সাত প্রাণ

জাতীয় লীড

স্বদেশবাণী ডেস্ক: সড়ক দুর্ঘটনায় রাজধানীতে মোটরসাইকেল আরোহী, ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষকসহ দুজন, টাঙ্গাইলের বাসাইলে বৃদ্ধা এবং ফেনীতে পিকআপ চালকসহ তিনজন নিহত হয়েছেন। বরিশালের আগৈলঝাড়ায় আহত হয়েছেন সাতজন। যুগান্তর প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

রাজধানী : রাজধানীর ক্যান্টনমেন্ট থানার জিল্লুর রহমান ফ্লাইওভারে শুক্রবার সকালে প্রাইভেটকার চাপায় নিহত মোটরসাইকেল আরোহী ফায়জুল ইসলাম খান উল্লাসের (১৮) বাড়ি ময়মনসিংহের গফরগাঁওয়ে। একটি সাইকেলের সঙ্গে ধাক্কা লেগে ছিটকে পড়ে গেলে প্রাইভেটকার তাকে চাপা দেয়। হেলমেট পরা থাকলেও তার মাথা ফেটে মগজ বেরিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন। শুক্রবার ভোরে বন্ধুদের সঙ্গে দেখা করতে পূর্বাচল তিনশ ফিট এলাকার উদ্দেশ্যে মিরপুরের বাসা থেকে বের হন উল্লাস।

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। কুমিল্লা-সিলেট মহাসড়কের ধরখার ইউনিয়নের তন্তর এলাকায় বৃহস্পতিবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়নের ওয়ারুক গ্রামের আব্দুল ওয়াদুদের ছেলে ও ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটের জুনিয়র ইন্সট্রাক্টর আব্দুল ওয়াহিদ (৩৫) ও বিটঘর গ্রামের ওমর ফারুকের মেয়ে ১৩ মাস বয়সি হাবিবা। তারা সম্পর্কে আত্মীয়। আবদুল ওয়াহিদ তার পরিবার ও স্ত্রীর বড় বোনের পরিবারের সদস্যদের নিয়ে জেলা শহরের কাউতলী থেকে কসবা উপজেলা নয়নপুরে যাচ্ছিলেন। পথে কুমিল্লা অভিমুখী মালবাহী ট্রাকের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ হয়। ঘটনাস্থলে আব্দুল ওয়াহিদ ও হাবিবা মারা যান। আহত হয় আব্দুল ওয়াহিদের পাঁচ বছরের ছেলে ওয়াফি, হাবিবার মা রোকসান, স্মৃতি বেগম, তামিমা ও ফারুমা।

ফেনী : ফেনীতে পিকআপ গাছের সঙ্গে ধাক্কা লেগে চালকসহ তিনজন নিহত হয়েছেন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বোগদাদিয়া কনভেনশন হলের সামনে শুক্রবার সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন গোপালগঞ্জের পাড় চন্দ্র দীঘলিয়া এলাকার পিকআপ চালক মো. সুজন (২৭), হেলপার মাদারীপুরের চর গোবিন্দপুর এলাকার মো. শামিম হাসান ও চাঁপাইনবাবগঞ্জের সন্ন্যাসীতলা এলাকার শহিদুল ইসলাম (২৭)।

বাসাইল (টাঙ্গাইল) : বাসাইলে মোটরসাইকেলের ধাক্কায় নিহত বাছাতন (৮৬) নাইকানিবাড়ির বাসিন্দা। বাসাইল নলুয়া সড়কের নাইকানিবাড়ির মিয়াবাড়ি এলাকায় রাস্তা পার হওয়ার সময় তিনি দুর্ঘটনার শিকার হন।

আগৈলঝাড়া (বরিশাল) : আগৈলঝাড়ায় দুই অটোভ্যানের সংঘর্ষে ৭ জন আহত হয়েছেন। শুক্রবার সকালে উপজেলার রাজিহার বাজার থেকে রাংতা বাজার সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *