বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

জাতীয়

স্বদেশবাণী ডেস্ক:  ঠাকুরগাঁও শহরের হাজীপাড়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেছে এক প্রেমিকা। প্রেমিকাকে দেখে তার প্রেমিক বাড়ি ছেড়ে পালিয়ে গেছে। এঘটনা এলাকায় চাঞ্চল্য সৃষ্ঠি হলে তা দেখার জন্য সেখানে ভিড় করছে অসংখ্য লোকজন।

প্রেমিকা কামরুন নাহার জানায়, সে মাদারগঞ্জ টেকনিক্যাল কলেজে দ্বাদশ শ্রেণীর ছাত্রী। সে শহরের হাজীপাড়ায় একটি ম্যাসে থেকে পড়ালেখা করছিল। মাস ছয়েক আগে ম্যাসের পাশে থাকা মৃত ব্যাংকার নুহরত আলীর ছেলে সেরাজু মুনির নাহিদ -এর সাথে কামরুন নহারের সাথে আলাপ পরিচয়ের এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সর্ম্পক গড়ে উঠে।

এক পর্যায়ে তাদের সর্ম্পক গভীর থেকে গভীর অবস্থায় পৌঁছায় এবং প্রেমিক নাহিদ বিয়ের প্রলোভন দিয়ে প্রেমিকার সাথে দৈহিক সর্ম্পক গড়ে তোলে। কিন্তু গত কিছুদিন থেকে হঠাৎ করেই প্রেমিক নাহিদ তার প্রেমিকার সাথে সকল যোগাযোগ বন্ধ করে দেয়। পরে সে প্রেমিকা খোঁজ নিয়ে জানতে পারে তার প্রেমিকের অভিভাবকেরা তাকে অন্য জায়গায় বিয়ে দেওয়ার প্রস্তুতি নিচ্ছে।

এ কথা শুনে প্রেমিকা বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে আমরণ অনশন শুরু করেছে। সে জানায় তার কাছে অনেক প্রমাণ রয়েছে এই মুর্হুতে তাকে বিয়ে না করলে সেখানে সে না খেয়ে মরে যাবে কিন্তু সে সেখান থেকে সরবে না।

এ ঘটনার প্রেক্ষিতে নাহিদের অভিভাবকের সাথে কথা বলার চেষ্টা করা হলেও কেউ কথা বলতে রাজি হয়নি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *