মাজারের অনুষ্ঠান শেষে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু

জাতীয়

স্বদেশবাণী ডেস্ক:  গাজীপুরের শ্রীপুর উপজেলায় মাজারের অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত শফিকুল ইসলাম রুমান (৪০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

সোমবার রাত পৌনে ১টার দিকে ঢাকার হৃদরোগ ইনস্টিটিউটে চিকিৎসাধীন থেকে তিনি মারা যান।

নিহত শফিকুল ইসলাম রুমান উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেংরা গ্রামের হোসাইন আলী আকন্দের ছেলে।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, গত রোববার দিবাগত রাতে উপজেলার বরমী ইউনিয়নের সাতখামাইর চেরাগ আলী মাজারে সাপ্তাহিক অনুষ্ঠান হয়। সেখানে অংশগ্রহণ করে রাত ১২টার দিকে নিজ মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন রুমান।

মাওনা-বরমী আঞ্চলিক সড়কের তেলিহাটি ইউনিয়ন ভূমি অফিসের পূর্ব পাশে পৌঁছলে পেছন দিক থেকে আসা বেপরোয়া গতির একটি মালবাহী ট্রাক তার মোটরসাইকেলকে চাপা দেয়। এতে মাথায় ও পায়ে গুরুতর আহত হন তিনি।

পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। সেখানে শারীরিক অবস্থা অবনতির দিকে গেলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে হৃদরোগ ইনস্টিটিউটে চিকিৎসাধীন সোমবার রাতে মারা যান রুমান।

শ্রীপুর থানার ওসি খন্দকার ইমাম হোসেন যুগান্তরকে বলেন, খবর পেয়ে ওই রাতেই ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটি জব্দ করা হলেও এর চালক পলাতক রয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনি প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানান ওসি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *