হাঁটার সময় ট্রেনের ধাক্কায় মা-মেয়ে নিহত

জাতীয়

স্বদেশবাণী ডেস্ক: নেত্রকোনা সদর উপজেলায় রেললাইন ধরে হাঁটার সময় ট্রেনের ধাক্কা লেগে মা-মেয়ে নিহত হয়েছেন। বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে নেত্রকোনা-মোহনগঞ্জ রেলপথের সতরশ্রী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার বারহাট্টা উপজেলার রায়পুর ইউনিয়নের ছিচড়াকান্দা গ্রামের মৃত আব্দুর রহিমের স্ত্রী হাজেরা বেগম (৬০) ও তার মেয়ে সদর উপজেলার মোবারকপুর গ্রামের আমান্তু মিয়ার স্ত্রী জোৎস্না আক্তার (৩৮)।

পুলিশ ও স্থানীয়রা জানান, ময়মনসিংহ থেকে মোহনগঞ্জের উদ্দেশে ছেড়ে আসা ২৬৪ নম্বর ডাউন লোকাল ট্রেনটি নেত্রকোনা সদরের সতরশ্রী গ্রামে পৌঁছলে ট্রেনে ধাক্কা লেগে মা-মেয়ে ঘটনাস্থলেই নিহত হন।

দুর্ঘটনায় নিহত হাজেরা বেগম তার মেয়ে জোৎস্না আক্তারের বাড়িতে বেড়াতে এসেছিলেন। বিকালে মাকে নিয়ে রেললাইনে হাঁটছিলেন। হঠাৎ ট্রেন চলে আসলে প্রথমে মা হাজেরা বেগম ও পরে মেয়ে জোৎস্না আক্তারের শরীরে চলন্ত ট্রেনটির ধাক্কা লেগে পড়ে যান। পরে আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করেন। খবর পেয়ে নেত্রকোনা মডেল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করে।

নেত্রকোনা মডেল থানার ওসি খন্দকার শাকের আহমেদ বলেন, মা-মেয়ের লাশ উদ্ধার করা হয়েছে। রেলওয়ে থানার পুলিশকে দুর্ঘটনায় সংবাদটি জানানো হয়েছে। তারা পরবর্তী ব্যবস্থা নেবেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *