নেতাকর্মীরাই খালেদা জিয়াকে মুক্ত করতে পারেন: গয়েশ্বর

জাতীয় লীড

স্বদেশবাণী ডেস্ক : সরকারকে হুশিয়ার করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, সরকার যতই ছলচাতুরী করুক, ওর মেয়াদ শেষ, যাওয়ার সময় হয়ে গেছে।

সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে ঢাকা জেলা বিএনপির উদ্যোগে ‘দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতির প্রতিবাদে’ আয়োজিত এক মানববন্ধন কর্মসূচিতে এ কথা বলেন তিনি।

সরকারের পাপের বোঝা অনেক ভারি মন্তব্য করে তিনি বলেন, আমার মনে হয়, সরকার যতই ছলচাতুরী করুক, ওর মেয়াদ শেষ, ওর যাওয়া সময় হয়ে গেছে। এখন আপনারা (নেতাকর্মী) যদি চান রাখতে পারেন। আর আপনারা যদি চান বিদায় দেবেন, তাহলে মানববন্ধন ও রাজপথ দখল করে বলতে হবে- শেখ হাসিনাকে যেতে হবে।

নেতাকর্মীদেরকে উদ্দেশ্য করে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, আপনারা নিজেদের ভালো-মন্দ বিচার ও বিবেচনা করে যদি কর্মসূচির প্রতিবাদের ভাষা শক্ত না করে দুর্বল করেন তাহলে শেখ হাসিনা থাকতে পারবেন। তবে আজকে শেখ হাসিনার ক্ষমতায় থাকার মতো কোনো পরিবেশ ও পরিস্থিতি নাই। সেই কারণে বলবো, আপনারাই শেখ হাসিনাকে বিতাড়িত, গণতন্ত্র উদ্ধার এবং খালেদা জিয়াকে মুক্ত করতে পারেন।

বাংলাদেশে কোনো ধর্মের লোকই নিরাপদ না মন্তব্য করে তিনি বলেন, মুসলমানরা নিরাপদ না, হিন্দু নিরাপদ না এবং প্রান্তিক জনগোষ্ঠীও নিরাপদ না। যে দেশে গণতন্ত্র থাকে না, সে দেশে মানুষ নিরাপদ থাকে না। তবে দুর্নীতিবাজ ও ঘুসখোরেরা নিরাপদে আছে এবং যারা টেলিভিশনে গিয়ে মিথ্যা কথা বলেন তারা নিরাপদে আছেন।

ঢাকা জেলা বিএনপির সভাপতি দেওয়ান মো. সালাউদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাকের সঞ্চালনায় মানববন্ধনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহসাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, নির্বাহী কমিটির সদস্য নিপুন রায় চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *