বাল্কহেডের ধাক্কায় নৌকা ডুবি, এক নারীর মরদেহ উদ্ধার

জাতীয়

স্বদেশবাণী ডেস্ক : নারায়ণগঞ্জের রূপগঞ্জে শীতলক্ষ্যা নদীতে বাল্কহেডের ধাক্কায় যাত্রীবোঝাই নৌকার নিখোঁজ দুই নারী মধ্যে এক জনের মরদেহ উদ্ধার করছে নৌ-পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা। এখনও নিখোঁজ রয়েছেন জাবেদা বেগম নামের আরেক নারী।

বৃহস্পতিবার সাড়ে ১২টার দিকে শীতলক্ষ্যা নদীর তারাব ঘাটে সামনে থেকে ভাসমান অবস্থায় ফাতেমা আক্তার সৃষ্টির মরদেহটি উদ্ধার করা হয়।

ইছাপুর নৌ-পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মন্টু কুমার দাস এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সকাল থেকে নৌ-পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার অভিযান চালাচ্ছিল। বেলা সাড়ে বারটার দিকে সৃষ্টির মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের পরিবারের স্বজনরা ঘাটেই আছে। তাদের কাছে মরদেহ বুঝিয়ে দেয়া এবং নিখোঁজ অপর নারীকে খুঁজতে উদ্ধার কাজ চলমান রয়েছে, জানান তিনি।

তিনি আরও জানান, নৌকাটিকে ধাক্কা দেয়া বাল্কহেডটিকে আটক করা হয়েছে। তবে চালকসহ অন্যরা পালিয়ে গেছে। এ ঘটনায় পুলিশের আইনানুগ কার্যক্রম চলমান রয়েছে।

ঢাকা ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর মোহাম্মদ প্রিন্স জানান, ডুবুরি দলের সদস্যরা পুরো নদীতেই তল্লাশি চালাচ্ছে। তারাব ঘাটের সামনে থেকে ভাসমান অবস্থায় সৃষ্টির মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহতের মরদেহ নিয়ে স্বজনরা আহাজারি করছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *