রূপগঞ্জে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে গুলি, যুবক নিহত

জাতীয়

স্বদেশবাণী ডেস্ক : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের রুপগঞ্জে আব্দুর রশিদ নামে এক যুবক গুলি করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পাচঁজনকে আটক করেছে পুলিশ।

শনিবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের মীরকুটির চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত আব্দুর রশিদ মাছিমপুরের মোল্লা বাড়ীর মোহাম্মদ মৃত জলিলের ছেলে ও মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের বিনা প্রতিদ্বিতায় নির্বাচিত ইউপি সদস্য তাওলাদ হোসেনের শ্যালক।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সন্ধ্যায় মুড়াপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রতিদ্বন্দ্বী প্রার্থী সিরাজুল ইসলাম, আবদুল কুদ্দুস ও ফয়েজ আলীর প্রচারণা নিয়ে তাদের মধ্যে সংঘাত বাঁধে। রাতে এ নিয়ে শালিস করছিলেন রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল। এ সময় সেখানে হাজির হন বিনা প্রতিদ্বন্দ্বীয় নির্বাচিত ইউপি সদস্য তাওলাদ হোসেন ও তার শ্যালক আব্দুর রশিদসহ আরও কয়েকজন।

শালিসের এক পর্যায়ে তাওলাদের সাথে বাকবিতণ্ড সৃষ্টি হয় উপজেলা ভাইস চেয়ারম্যানের। এ সময় আব্দুর রশিদ মোল্লা তাকে বাধা দিলে ভাইস চেয়ারম্যানের দেহরক্ষী জসিম তাকে গুলি করে। পরে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ সৃষ্টি হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

রূপগঞ্জের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবির হোসেন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পাচঁজনকে আটক করেছে পুলিশ। ঘটনার সাথে জড়িত অন্যদের আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *