চট্টগ্রামে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

জাতীয়

স্বদেশবাণী ডেস্ক: চট্টগ্রামের মিরসরাইয়ে ইসরাত জাহান রুম্পা (১৮) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার (১২ নভেম্বর) দুপুরে রুম্পাকে তাঁর স্বামী ও শশুরবাড়ীর লোকজন স্থানীয় কমফোর্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ইসরাত জাহান রুম্পা উপজেলার বারইয়ারহাট পৌরসভার ৬নং ওয়ার্ডের মেহেদীনগর গ্রামের মৃত তাজুল ইসলামের ছেলে নজরুল ইসলামের স্ত্রী।

নিহতের বড় বোন নুসরাত জাহান মুক্তা বলেন, আমার দেবর নজরুল ইসলাম চলতি বছরের এপ্রিলে জোর করে তার ছোট বোন ইসরাত জাহান রুম্পাকে বিয়ে করে। তবে বিয়েতে উভয় পরিবারের কেউ রাজী ছিলো না। পরবর্তীতে নজরুল ইসলাম ইসরাত জাহানকে তাদের বাড়ীতে নিয়ে আসে। নজরুল ইসলাম বেকার থাকায় আমার বাবা ১৩ লাখ টাকা দিয়ে তাকে একটা হাইস গাড়ী কিনে দেয়।

 

তবে বিয়ের পর থেকে বিভিন্ন বিষয় নিয়ে নজ্রুল তার স্ত্রীকে মারধর করতো অভিযোগ করে নুসরাত জাহান বলেন, সর্বশেষ গতকাল রাতেও নজরুল ও আমার শাশুড়ী জ্যোৎস্না আরা বেগম, ননদ তাসলিমা আক্তার আমার বোনের সঙ্গে ঝগড়া করে। শুক্রবার সকালে আমার শাশুড়ী ও ননদসহ আমরা একটি বিয়ের দাওয়াতে যাই। এসময় বাড়ীতে আমার বোন ইসরাত জাহান রুম্পা ও তার স্বামী নজরুল ইসলাম ছিলো। দুপুর দেড়টায় আমার জা (ভাসুরের স্ত্রী) শাশুড়ীকে ফোন দিয়ে বলেন, বাড়ীতে ঝামেলা হয়েছে ইসরাত জাহান আত্মহত্যা করেছে। তাকে কমফোর্ট হাসপাতালে নিয়ে এসেছি, তাড়াতাড়ি আসেন। এই খবর পেয়ে হাসপাতালে গিয়ে দেখি তাঁর নিথর দেহ পড়ে আছে।

অভিযোগের সুরে তিনি আরো বলেন, আমার বোন আত্মহত্যা করতে পারে না। তাকে তার স্বামী মেরে আত্মহত্যা বলে চালিয়ে দিয়েছে। সেইসঙ্গে নজরুল ইসলাম, শাশুড়ী জ্যোৎস্না আরা বেগম, ননদ তাসলিমা আক্তারকে আসামি করে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান তিনি।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রতন কান্তি দে বিষয়টি নিশ্চিত করে বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশ থানায় আনা হয়েছে। ময়নাতদন্ত শেষে এটি হত্যা নাকি আত্মহত্যা- তা জানা যাবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *