৪ ডিসেম্বর সম্মেলন ঘিরে টঙ্গীতে জাতীয় পার্টির নেতাকর্মীরা চাঙ্গা

জাতীয়

স্বদেশবাণী ডেস্ক: আগামী ৪ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে গাজীপুর মহানগর জাতীয় পার্টির সম্মেলন। প্রায় সাত বছর পর অনুষ্ঠেয় এ সম্মেলনকে ঘিরে টঙ্গী পশ্চিম জাতীয় পার্টি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে উৎসব আমেজ বিরাজ করছে।

মহানগরের ৫৭টি ওয়ার্ড থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক, অঙ্গ-সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক, থানা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক ও সাংগঠনিক ৯টি থানার সিনিয়র নেতৃবৃন্দের মধ্যে ২৫ জন করে সদস্য কাউন্সিলর হিসেবে ভোটের মাধ্যমে তাদের পছন্দসই নেতৃত্ব নির্বাচিত করবেন।

সম্মেলন প্রস্তুতি কমিটিসূত্রে জানা গেছে, আগামী ৪ ডিসেম্বর গাজীপুর মহানগর জাতীয় পার্টির সম্মেলন সফল করতে সকল প্রস্তুতিকাজ এগিয়ে চলছে। গত ২০১৫ সালের ২৭ ফেব্রুয়ারি সর্বশেষ গাজীপুরে জাতীয় পার্টির সম্মেলন হয়েছিল। প্রায় ৭ বছর পর গাজীপুরে সম্মেলন জাঁকজমকভাবে করতে বেশ কয়েক হাজার নেতাকর্মীর সমাগম আশা করা হচ্ছে।

সম্মেলনে আগত অতিথিদের সাদরে গ্রহণ করতে আব্দুল্লাহপুর, টঙ্গীর টিঅ্যান্ডটি, নিমতলী, মাজুখান, কলেরবাজার, ধীরাশ্রমসহ বঙ্গতাজ অডিটরিয়াম পর্যন্ত প্রায় ১৩টি দৃষ্টিনন্দন তোরণ তৈরি করা হবে। অতিথিদের সম্মানে ২০০ মোটরসাইকেল এবং ৫০টি প্রাইভেটকার শোভাযাত্রায় অংশ নেবে এবং প্রতিটি তোরণে নেতাকর্মীরা আগত অতিথিদের ফুল ছিটিয়ে স্বাগত জানাবেন। এ ছাড়া বঙ্গতাজ অডিটরিয়ামকে বর্ণিল সাজে সজ্জিত করা হবে।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদে বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের এমপি এবং বিশেষ অতিথি হিসেবে জাতীয় পার্টির মহাসচিব অ্যাডভোকেট মুজিবুল হক চুন্ন এমপি, কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, লিয়াকত হোসেন খোকা এমপি, মীর আব্দুস সবুর আসুদ, বীর মুক্তিযোদ্ধা আলহাজ আব্দুস সাত্তার মিয়াসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকার কথা রয়েছে।

টঙ্গী পশ্চিম থানা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম ইউনুস বলেন, মহানগর জাতীয় পার্টির সম্মেলন সফল করতে আমরা দিন রাত কাজ করে যাচ্ছি। দলের সকল নেতাকর্মীদের সমন্বয়ে সম্মেলন শতভাগ সফল করবো, ইনশাআল্লাহ।

এ ছাড়া টঙ্গী পশ্চিম থানা জাতীয় পার্টির সভাপতি হাজী আব্দুস সামাদ মিয়া বলেন, সম্মেলনকে সামনে রেখে ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড তৈরিসহ সকল ধরনের প্রস্তুতি নেওয়া হচ্ছে। সম্মেলনকে সফল করতে জাতীয় পার্টি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে সবসময় আলাপ-আলোচনা চলছে বলেও জানান তিনি।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *