টিকটক ভিডিও বানাতে গিয়ে ভবন থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু

জাতীয় লীড

স্বদেশবাণী ডেস্ক : নারায়ণগঞ্জে টিকটক ভিডিও বানাতে গিয়ে নির্মাণাধীন তিনতলা ভবনের ছাদ থেকে পড়ে আনিল নামে ১৪ বছর বয়সী এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

শহরের পাইকপাড়া জয় গোবিন্দ উচ্চ বিদ্যালয়ের কাছে শুক্রবার বিকেলে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত আনিল পাইকপাড়া এলাকার সরদার গলির নুরু মিয়ার ছেলে এবং একই এলাকার কিন্ডার কেয়ার স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয়রা জানান, আনিল এলাকায় টিকটকার হিসেবে বেশ পরিচিত। সে নিয়মিত এলাকার অলিতেগলিতে ও বিভিন্ন বাড়ির ছাদে উঠে টিকটক ভিডিও বানিয়ে তার আইডিতে আপলোড করতো। ওই বিকেলে আনিল দুই বন্ধুকে সাথে নিয়ে পাইকপাড়া এলাকায় সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন কর্মীদের আবাসনের জন্য নির্মাণাধীন একটি তিনতলা ভবনের ছাদে ভিডিও বানাতে যায়।

 

ভিডিও বানানোর এক পর্যায়ে সে অসতর্কতার কারণে ছাদ থেকে পড়ে জ্ঞান হারিয়ে ফেলে। এতে তার মাথা থেঁতলে প্রচুর রক্তক্ষরণ হয়। পরে স্বজনরা গুরুতর আহত অবস্থায় প্রথমে সদর জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যায়।

তবে তার শারীরিক অবস্থা আশংকাজনক হওয়ায় জরুরি বিভাগের চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে ঢামেকে নেওয়ার পর সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।
তার প্রোফাইলে শতাধিক ফলোয়ার ও শতাধিক ভিডিও রয়েছে।

সদর মডের থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ জামাল বলেন, এ ধরণের কোন খবর আমার জানা নেই। কেউ থানায় অভিযোগ করেনি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *