বাগাতিপাড়ায় ট্রাফিক সপ্তাহ -২০১৯ এর উদ্বোধন

জাতীয়
বাগাতিপাড়া প্রতিনিধি:   

 নাটোরর বাগাতিপাড়া মডেল থানার উদ্যোগে ট্রাফিক সপ্তাহ শুরু হয়েছে। মঙ্গলবার বিকেলে এই ট্রাফিক সপ্তাহের উদ্বোধন করা হয়।  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ট্রাফিক সপ্তাহ উদ্বোধন করেন নাটোর-১ আসনের (লালপুর -বাগাতিপাড়া) সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম শেখ পিপিএ’র  সভাপতিত্বে ট্রাফিক সপ্তাহ উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াঙ্কা দেবী পাল, উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল।

ট্রাফিক সপ্তাহকে ঘিরে একটি বর্ণাঢ্য র‍্যালি রেলগেট থেকে শুরু হয়ে মালঞ্চি বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে তিন রাস্তার মোড়ে এসে শেষ হয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি থানার এই বিশেষ উদ্যোগকে স্বাগত জানান এবং রাস্তা পারাপার, যানবাহন চালানো, যানবাহন পার্কিং থেকে শুরু করে সংশ্লিষ্ট নানান বিষয়ে জনসচেতনতা মূলক জাগরণ সৃষ্টি করতে এই ট্রাফিক সপ্তাহকে সফল করতে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

স্বাগত বক্তব্যে ওসি জানান বাগাতিপাড়ার সকল রাস্তা বিশেষ করে প্রধান প্রধান বাজার ও মোড়কে ট্রাফিক আইন অনুযায়ী সুশৃংখল ও সৌন্দর্য্যমন্ডিত করে তোলাই এই ট্রাফিক সপ্তাহের মূল উদ্দেশ্য। সেই সাথে সড়ক দুর্ঘটনায় যত্রতত্র প্রাণহানির সংখ্যা কমিয়ে আনতে এই ট্রাফিক সপ্তাহ বিশেষ গুরুত্ব রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ থাকে যে আজ(২৭-০৮-২০১৯ইং) শুরু হয়ে আগামী ০১-০৯-২০১৯ ইং পর্যন্ত ট্রাফিক সপ্তাহ  চলবে।

স্ব.বা/বা

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *