নাটোরের বাগাতিপাড়ায় নারীসহ ৪ মাদক কারবারি আটক

জাতীয় লীড

আল-আফতাব খান সুইট,নাটোর: নাটোরের বাগাতিপাড়ায় নারীসহ ৪ মাদক করবারিকে আটক করেছে মডেল থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন বাগাতিপাড়া থানার ওসি (তদন্ত) স্বপন কুমার চৌধুরী। শনিবার (৩১ আগস্ট) দুপুরে আটককৃতদের নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এর আগে শুক্রবার রাত নয়টার দিকে উপজেলার চকহরিরামপুর গ্রাম ও তমালতলা এলাকা থেকে তাদের আটক করা হয়েছে।

বাগাতিপাড়া থানা সুত্রে জানা য়ায়, শুক্রবার সন্ধ্যা রাত থেকে মাদকের বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এসময় গোপন সংবাদের ভিত্তিতে নয়টার দিকে উপজেলার তমালতলার চকহরিরামপুর গ্রামে আবু সাঈদ খন্দকার ওরফে সৈয়দের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এসময় সময় দেহ তল্লাশি করে তিন গ্রাম হেরইন সহ আবু সাঈদ খন্দকার ওরফে সৈয়দ(৪২) ও তার স্ত্রী মনোয়ারা বেগম (৪০) কে আটক করে পুলিশ।অপরদিকে তমালতলা এলাকায় পৃথক আরো দুটি অভিযানে ৫পিস ইয়াবাসহ চকহরিরামপুর গ্রামের শরিফ উদ্দিনের ছেলে মজিবর রহমান (৩৮) এবং একই গ্রামের সিরাজ আলীর ছেলে জহুরুল ইসলাম (৪০) কে ৬ পিস ইয়াবাসহ আটক করে পুলিশ।

এব্যাপারে ওসি (তদন্ত) স্বপন কুমার চৌধুরী বলেন, আটককৃত আবু সাঈদ ও তার স্ত্রী মনোয়ারার বিরুদ্ধে একটি মামলা এবং মজিবর রহমান ও জহুরুল ইসলামের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।স্বপন কুমার চৌধুরী আরো বলেন, আটককৃতদের বিরুদ্ধে পৃথক তিনটি মাদকের মামলা দায়ের করা হয়েছে। পরে আটককৃতদের নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *