কবরস্থানে লুকিয়ে প্রাণে বাঁচলেন নবনির্বাচিত চেয়ারম্যান

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: চট্টগ্রামের সাতকানিয়ার কাঞ্চনা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান রমজান আলী ও তার সমর্থকদের ওপর হামলার ঘটনায় দুজন গুলিবিদ্ধ হয়েছেন। হামলার সময় কবরস্থানে আশ্রয় নিয়ে প্রাণে বাঁচার কথা জানিয়েছেন চেয়ারম্যান রমজান আলী।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, নবনির্বাচিত চেয়ারম্যান রমজান আলী মঙ্গলবার সন্ধ্যার দিকে ৬নং ওয়ার্ডে তার আত্মীয়ের বাড়িতে যান। সেখান থেকে ফেরার পথে আনোয়ারুল উলুম মাদরাসা ক্যাম্পাসের কাছাকাছি পৌঁছলে চেয়ারম্যান ও তার সমর্থকদের ওপর অতর্কিত হামলা চালায় ৬নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য ফরহাদ ও তার অনুসারীরা।

চেয়ারম্যান রমজান আলী বলেন, ফরহাদ ও তার লোকজন আমাকে লক্ষ্য করে গুলি ছুড়েছে। আমি এ সময় গাড়িতে ছিলাম। পরে গাড়ি থেকে নেমে কবরস্থানে আশ্রয় নিই।

জানা গেছে, হামলার সময় গুলিবিদ্ধ হওয়া দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে কাঞ্চনা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য ফরহাদ উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৮ ফেব্রæয়ারি) রাত ১০টার দিকে কাঞ্চনা ইউনিয়নের ৬নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল।

তিনি বলেন, সাতকানিয়ায় নির্বাচন পরবর্তী সহিংসতায় দুজন গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান চলছে।

গুলিবিদ্ধরা হলেন মো. কামরুল ইসলাম (৪০) ও নূর হোসেন (৪০)। বর্তমানে তাদের চমেক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানান তিনি।

চমেক হাসপাতালে দায়িত্বরত এএসআই আলাউদ্দিন তালুকদার ঢাকা পোস্টকে বলেন, রাতে সাতকানিয়া থেকে দুজনকে আনা হয়েছে। তাদের শরীরে গুলির চিহ্ন পাওয়া গেছে। বর্তমানে তারা আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক। আজ তারা হাসপাতাল ছাড়বেন বলে জানতে পেরেছি।

স্ব.বা/বা

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *