ভোমর দিয়ে  চোখ খুঁচিয়ে জখমঃযুবক

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: মাগুরার মহম্মদপুরে গ্রাম্য দলাদলি নিয়ে জিল্লুর রহমান (৪০) নামের এক যুবকের চোখ ভোমর দিয়ে খুঁচিয়ে জখম করেছেন প্রতিপক্ষের লোকজন।

সোমবার সকালে উপজেলার চরবড়রিয়া গ্রামে এ ঘটনা ঘটে। আহত জিল্লুর রহমান ওই গ্রামের তমিজ উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, গ্রাম্য দলাদলি নিয়ে স্থানীয় নান্নু শেখের সঙ্গে জিল্লুর রহমানের অনেক দিন ধরে বিরোধ চলে আসছে। তারই জের ধরে প্রতিপক্ষের লোকজন নান্নুর চোখ নষ্ট করে দেওয়ার জন্য ভোমর দিয়ে চোখ খুচিয়ে জখম করেন। কিছুদিন আগেও এ দুইপক্ষের মধ্যে মারামারি হয়েছিল।

আহতের স্বজনরা জানান, জিল্লুর রহমান একজন দলিল লেখকের সহযোগী হিসেবে কাজ করেন। সকালে কাজের জন্য বের হলে পথে প্রতিপক্ষের লোকজন ভোমর দিয়ে তার চোখ খুঁচিয়ে জখম করেন। এ সময় এলাকাবাসী এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যান।

পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক নাসরিন আখতার বলেন, তার বাম চোখের গভীরে ক্ষত হয়েছে। চোখের মণিতেও আঘাত লেগেছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মকছেদুল মোমিন জানান, তার চোখ নষ্ট হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। তবে চক্ষু বিশেষজ্ঞরা ভালো বলতে পারবেন।

মহম্মদপুর থানার ওসি নাসির উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। এ বিষয়ে এখনো কোনো মামলা হয়নি।

স্ব.বা/ রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *