অ্যান্ড্রোয়েড ফোন কিনে না দেওয়ায় আত্মহত্যা করেছে কলেজছাত্র

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: বগুড়ার শরেপুররে হাতগিাড়া গ্রামে অ্যান্ড্রোয়ডে ফোন কনিে না দওেয়ায় অর্পূব (১৮) নামে একাদশ শ্রণেরি এক ছাত্র বষিপান করে আত্মহত্যা করেছে।

জানা যায়, উপজেলার শাহাবন্দেগী ইউনিয়নের হাতিগাড়া গ্রামের শচীনের ছেলে সামিট ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র অপূর্ব তার বাবার কাছে ২০ হাজার টাকা মূল্যের একটি অ্যান্ড্রোয়েড ফোনের বায়না ধরে।

কিন্তু সংসারে অভাব থাকায় ফোন কিনে দিতে ব্যর্থ হয় তার বাবা। এতে অভিমান করে গত ৭ ফেব্রুয়ারি রাত ৯টার দিকে বিষপান করে সে।

চিকিৎসার জন্য শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে ভর্তি করেন পরিবারের সদস্যরা। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ১০ ফেব্রুয়ারি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

সেখানেও অবস্থার অবনতি হলে ১১ ফেব্রুয়ারি টিএমএসএস হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। পরে অপূর্বর শারীরিক অবস্থা আরও অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় নিয়ে যেতে বলেন।

ঢাকা যাওয়ার পথে শারীরিক অবস্থার আরও অবনতি হলে পথিমধ্যে সিরাজগঞ্জ সদর হাসপাতালে তাকে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন ১৩ ফেব্রুয়ারি দুপুরে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে শেরপুর থানার ওসি মো. শহিদুল ইসলাম জানান, লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করা হয়েছে।

স্ব.বা/ রু

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *