স্বামী-সন্তানকে বেঁধে রেখে গৃহবধূকে ধর্ষণের পর মালামাল লুট

জাতীয়

স্বদেশ বাণী ডেস্ক:  বাগেরহাটের মোড়েলগঞ্জে সিঁধ কেটে ঘরে ঢুকে স্বামী-সন্তানকে বেঁধে রেখে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের পর মালামাল লুটের অভিযোগ পাওয়া গেছে। বুধবার (২ মার্চ) বিকেল সাড়ে ৪টার দিকে ধর্ষণের শিকার গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠায় পুলিশ।

খোঁজ নিয়ে জানা যায়, উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের ঝিলবুনিয়া গ্রামে স্বামী-স্ত্রী-সন্তান বাড়ির এ তিন সদস্য রাতের খাবার শেষে ঘুমিয়ে পড়েন। দিনগত রাত দেড়টার দিকে বসতঘরের সামনের অংশে সিঁধ কেটে চার মুখোশধারী ব্যক্তি ঘরে প্রবেশ করে। ধারালো অস্ত্রের মুখে গৃহকর্তা ও তার ছেলের হাত-পা-মুখ বেঁধে একটি কক্ষে জিম্মি করে রাখে তারা। এক পর্যায়ে গৃহকর্ত্রীকে পালাক্রমে ধর্ষণ করে মুখোশধারীরা। পরে ৩ ঘণ্টার মতো অবস্থানের পর ঘরে থাকা নগদ ৫ হাজার টাকা ও পৌনে দুই ভরি স্বর্ণালঙ্কার ও ঘরে থাকা দুই বস্তা শুকনো সুপারি নিয়ে যায় তারা।

ঘটনার খবর পেয়ে বুধবার (২ মার্চ) দুপুরে মোড়েলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল বাহার চৌধুরী ও মোড়েলগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সোনিয়া পারভীন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ বিষয়ে ওসি ইকবাল বাহার চৌধুরী জাগো নিউজকে বলেন, ঘটনার প্রাথমিক সত্যতা মিলেছে। ডাক্তারি পরীক্ষার জন্য গৃহবধূকে বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

স্ব.বা/ রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *