শেরপুরে ছাগলের  বিরোধ কে কেন্দ্র করে প্রান গেলো কৃষকের

জাতীয় লীড
 শেরপুর সংবাদদাতা: চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী রামচন্দ্রকোড়া ইউনিয়নের কালাকুমা গ্রামে। এই ঘটনাটি ২৩ মার্চ আনুমানিক রাত ৯ টার দিকে ঘটে। ছাগলে ক্ষেত খাওয়ায় দুই পক্ষের তর্ক বিতর্ক এক পর্যায় মারামারি পর এক পক্ষকে পিটিয়ে রক্তাক্ত  করে অবশেষে নিজেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন শাহজাহান মিয়া (৫৫) নামে এক কৃষক।
এলাকা সুত্রে জানা যায়, কালাকুমা উত্তর গ্রামের কৃষক শাহজাহানের একটি ছাগল বিকেলে প্রতিবেশি মেরি সাংমার (৫০) শিমুল আলু ( কাসাবা) ক্ষেতে গেলে মেরি ছাগল টি ধরে নিজ এলাকার খোয়ারে দেয়। অই রাতে ছাগলে ছাড়িয়ে আনতে গেলে মেরি ও শাহজাহানের মধ্যে তর্ক বাধে।  এক পর্যায় শাহজাহান রেগে গিয়ে লাঠি দিয়ে মেরি কে আঘাত করে।  এসময় মেরির ভাগ্নে ইমরান সাংমা (২৭) ফেরাতে এলে তাকেও আঘাত করে। এর পর দুই পক্ষের মারধরের ঘটনা ঘটে। এতে শাহজাহান সামান্য আহত হলেও মেরি ও তার ভাগ্নে রক্তাক্ত জখম হয়। পরে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়।
অন্যদিকে এই ঘটনার কিছুক্ষন পর শাহজাহান ঘটনাস্থল থেকে অটোরিকশাযোগে বৈশাখী বাজারে আসেন। পরে ঝগড়ার বিষয় উপস্থিত লোকজনকে বলাবলি অবস্থায় অলৌকিক ভাবে হঠাৎই মজিদ মিয়ার হোটেলে অজ্ঞান হয়ে পড়ে মারা যান।
এ বিষয়ে নালিতাবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানান, ঘটনা তদন্ত করা হচ্ছে। তবে কোন অভিযোগ এখনও পায়নি। ধারণা করা হচ্ছে,হার্ট এ্যাটাক করে শাহজাহানের মৃত্যু হতে পারে। তবে অভিযোগ সাপেক্ষে পরবর্তী আইনী ব্যাবস্থা নেওয়া হবে।

স্ব.বা/ রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *