শেরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে এক বর্নাঢ্য কুচকাওয়াজ অনুষ্ঠিত

জাতীয়
 শেরপুর সংবাদদাতাঃ আজ শনিবার ২৬ মার্চ সকাল সাড়ে ৮টায় শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে জাতীয় সংগীতের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে , যথাক্রমে জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ ও পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরী জাতীয় পতাকা উত্তোলন করেন।
পতাকা উত্তোলন শেষে উপস্থিত বীর মুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচ্ছা ও ব্যাজ পরিয়ে দেন জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ, পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরী, স্থানীয় সরকার উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ তোফায়েল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ফরিদা ইয়াছমিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া, সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মেহনাজ ফেরদৌস সহ অন্যান্য কর্মকর্তাগণ।
পরে বেলুন ও ফেস্টুন উড়িয়ে আনুষ্ঠানিকভাবে কুচকাওয়াজের উদ্বোধন করা হয়। এসময় কুচকাওয়াজে সালাম ও অভিবাদন গ্রহণ করেন, জেলা প্রশাসক ও পুলিশ সুপার। কুচকাওয়াজে পুলিশ, পুলিশ ব্যান্ড দল, আনসার-ভিডিপ, বাংলাদেশ স্কাউট, গার্লস গাইড, বিএনসিসি সহ ৫৮টি দল অংশগ্রহণ করে। কুচকাওয়াজে অংশ গ্রহণকারীদের মাঝে জেলা প্রশাসনের পক্ষ থেকে ক্রেস্ট ও পুরষ্কার বিতরণ করা হয়। কুচকাওয়াজ ধারা বর্ণনায় ছিলেন- সহকারি অধ্যাপক শিব শংকর কারুয়া শিবু ও করুনা দাস কারুয়া।
এসময় জেলা প্রশাসক কার্যালয়ের নেজারত ডেপুটি কালেক্টর (ভারপ্রাপ্ত এনডিসি) মো. মিজানুর রহমান, সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ডিএম সাদিক আল শাফিন, রুয়েল সাংমা, মোঃ মাসুদ রানা, তামারা তাসবিহা, মোঃ সানাউল মোর্শেদ, বীর মুক্তিযোদ্ধাগণ, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনসুর আহাম্মদ, ডিআইও-১ মোহাম্মদ জাহাঙ্গীর আলম, যানবাহন পুলিশ পরিদর্শক (টিআই-১) মো. জাহাঙ্গীর আলম, সিনিয়র সাংবাদিক আব্দুর রহিম বাদল, শেরপুর প্রেসক্লাব সভাপতি মো. শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সভাপতি মো. আছাদুজ্জামান মোরাদ, সাধারণ সম্পাদক জিএইচ হান্নান, শেরপুর সাংবাদিক ইউনিয়ন সভাপতি মানিক দত্ত সহ জেলা প্রশাসক কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারী ও পুলিশ বিভাগের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

স্ব.বা/বা

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *