শেরপুরে সিএনজি-মটরসাইকেল দুর্ঘটনায় সেনাসদস্য নিহত। আহত আরও ২ জন

জাতীয়
শেরপুর সংবাদদাতাঃ ২৬ মার্চ শনিবার দুপুর দেড়টার দিকে শেরপুর জেলার পৌরসভার উপকণ্ঠে তাতালপুর বাজার সন্নিকটে এ দুর্ঘটনা ঘটে।মোটরসাইকেল-সিএনজি মুখোমুখি সংঘর্ষে হুমায়ুন কবির ওরফে হান্নান (২১) নামে এক সেনা সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন।  । নিহত সেনা সদস্য হুমায়ুন কবির ওরফে হান্নান শ্রীবরদী উপজেলার গড়জরিপা গ্রামের জনৈক শাহ আলমের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, হুমায়ুন কবির ওরফে হান্নান শনিবার জেলা শহর থেকে কেনাকাটা করে মোটরসাইকেল যোগে বাড়ির উদ্দেশ্যে গড়জরিপা যাচ্ছিল। এসময় ঝিনাইগাতী শেরপুর সড়কের তাতালপুর আয়েশা আবেদ ফাউন্ডেশনের সম্মুখে পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা একটি যাত্রী বোঝাই সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই প্রাণ হারান হুমায়ুন কবির ওরফে হান্নান। সেই সাথে আহত হয় সিএনজির চার যাত্রী। পরে আহত ও নিহত হুমায়ুন কবির ওরফে হান্নানকে উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। এদিকে আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ জেলা সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে হুমায়ুন কবির ওরফে হান্নানের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এব্যাপারে সদর থানার একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *