পৃথক মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৩ জন

জাতীয়
শেরপুর সংবাদদাতাঃ শেরপুর জেলার শ্রীবরদী ও সদর উপজেলায় ৫ এপ্রিল মঙ্গলবার বিকেল পনে ৩টা ও সন্ধ্যা পনে ৬টার দিকে পৃথক দুটি মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৫৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা।
ধৃত মাদক ব্যবসায়ীরা হলো- শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার বাড়ারচর গ্রামের মো. বাবুল মিয়ার ছেলে মো. আসমত আলী (২০), একই উপজেলার ঝগড়ার চর তিনানীপাড়া গ্রামের মো. রুস্তম আলীর ছেলে মো. আল আমিন (২১) ও সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের যোগিনীবাগ গ্রামের সুরুজ আলীর ছেলে শফিকুল (২৫)।
র‌্যাব সূত্রে জানা গেছে, র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান ও সহকারি পুলিশ সুপার এম.এম. সবুজ রানার নেতৃত্বে সঙ্গীয় র‌্যাব সদস্যরা বিকেলে শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার ঝগড়ারচর মোদক পাড়া মা-বাবার দোয়া ফুড প্রোডাক্টসের সম্মুখ পাঁকা সড়কের উপরে এক মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী মো. আসমত আলী ও মো. আল আমিনকে আটক করে। পরে তাদের কাছ থেকে ১২২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে র‌্যাব সদস্যরা। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৩৬ হাজার ৬০০ টাকা। এছাড়াও তাদের কাছ থেকে ২টি মোবাইল সেট (সীমসহ) এবং নগদ ১ হাজার ২০০ টাকা উদ্ধার করা হয়।
অপরদিকে একই দিন সন্ধ্যায় ওই অভিযান দল শেরপুর জেলার সদর উপজেলার বামনের চর মোড়স্থ জনৈক মমিন রাইচ মিলের সম্মুখ পাঁকা সড়কের উপর মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী শফিকুলকে আটক করে। পরে তার কাছ থেকে ৩৪ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ১০ হাজার ২০০ টাকা। এছাড়াও তার কাছ থেকে ১টি মোবাইল সেট (সীমসহ) উদ্ধার করা হয়।
এদিকে র‌্যাব-১৪ সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান নিশ্চিত করে বলেন, ধৃত মাদক ব্যবসায়ী মো. আসমত আলী, মো. আল আমিন ও শফিকুল এক স্বীকারোক্তিতে জানিয়েছে তারা বিভিন্নস্থান থেকে ইয়াবা ট্যাবলেট ক্রয় করে দীর্ঘদিন ধরে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।
এব্যাপারে ধৃত মাদক ব্যবসায়ী মো. আসমত আলী ও মো. আল আমিনকে শ্রীবরদী থানায় এবং শফিকুলকে সদর থানায় সোপর্দ করে র‌্যাব-১৪ এর পক্ষ থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *