সড়ক দুর্ঘটনায় মসজিদের ইমামের মৃত্যু

জাতীয়
শেরপুর জেলা প্রতিনিধিঃ শেরপুরের শ্রীবরদীতে সড়ক দূর্ঘটনায় শনিবার (২৩ এপ্রিল) বিকেল ৪ টায় উপজেলার পৌরসভার সীমান্তবর্তী সেকদি মোড় সংলগ্ল সেতুর কাছে মোটারসাইকেল দূর্ঘটনায় মোরাদ মিয়া (৩৫) নামে মসজিদের এক ইমাম নিহত হয়েছে।
নিহত ইমাম মোরাদ মিয়া কলাকান্দা গ্রামের আঃ লতিফের ছেলে। তিনি কলাকান্দা নতুন মসজিদে ইমামতি করেন। এঘটনায় মোটরসাইকেলর দুই আরোহী আহত হয়। আহতরা হলো চককাউরিয়া গ্রামের মৃত মাওলানা ওবায়দুল রহমানের ছেলে খায়ের উদ্দিন (৫০) ও খায়ের উদ্দিনের ছেলে আমির হামজা (১০)।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, মোরাদ, খায়ের ও খায়েরের শিশু ছেলে আমির হামজা শনিবার বিকালে শ্রীবরদী থেকে মাটিয়াকুড়া যাওয়ার সময় পৌর সীমান্তবর্তী সেকদি মোড়ে পৌঁছালে শেরপুর থেকে ছেড়ে আসা একটি দ্রুতগামী সিএনজির সাথে ধাক্কা লাগে। এতে তারা গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মোরাদকে মৃত ঘোষণা করেন।
এঘটনায় আহতদের অবস্থা গুরুত্বর হওয়ায় তাদেরকে শেরপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
এঘটনায় মোরাদ মিয়ার পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। মোরাদ মিয়ার এক স্ত্রী ও ১ বছর বয়সী এক শিশু সন্তান রয়েছে। ঘটনার পরপরই ঘটনাস্থল থেকে সিএনজি টি দ্রুত সটকে পড়েছে।
শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস, বিষয়টি নিশ্চিত করে বলেন, এঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *