সড়ক দুর্ঘটনায় একজন নিহত আহত আরও দুই জন

জাতীয়
শেরপুর জেলা প্রতিনিধিঃ শেরপুর জেলার  নালিতাবাড়ীতে সোমবার (২৫ এপ্রিল) রাত নয়টার দিকে নালিতাবাড়ী – নাকুগাঁওস্থল বন্দর মহাসড়কের শিমূলতলা এলাকায়  বালুবুঝাই ট্রাক ও ব্যাটারী চালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ইজি বাইকে  থাকা নুর উজ্জ্বল ওরফে নুইরা (৪৫ ) নামে এক  যাত্রী নিহত হয়েছে।
নিহত নুর উজ্জ্বল ওরফে নুইরা (৪০) উপজেলার নয়াবিল ইউনিয়নের হাতিপাগার এলাকার মৃত আব্দুল হক এর ছেলে। এ ঘটনায় ইজিবাইকের  অপর যাত্রী দৃষ্টিপ্রতিবন্ধি মো.শামীম মিয়া (৩৫) ও ইজিবাইক চালক স্বপন মিয়ার অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাত নয়টার  দিকে নালিতাবাড়ী শহর থেকে ইজিবাইকে করে নিহত নুইরা, অপর যাত্রী শামীম বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে শিমুলতলা এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির একটি বালু বুঝাই ট্রাক  ইজিবাইকটি কে চাপা দেয়,এ সময় ইজিবাইকে থাকা দুই যাত্রীসহ চাকল গুরুতর আহত হয়,পরে আশ-পাশের লোকজন তাদেরকে  উদ্ধার করে প্রথমে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ নিয়ে যায়, তাদের অবস্থা আশংকাজনক হওয়ায়,চিকিৎসক পরে তাদের তিনজনকেই ময়মনসিংহ মেডিকেল কলেজে স্থানান্তর করেন,সেখানে চিকিৎসা চলাকালিন সময় রাত এগারটার দিকে নুর উজ্জ্বল  মারা যান।  যাত্রী শামীম মিয়া ও চালক স্বপন মিয়া ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছে,তাদের অবস্থাও আশংকাজনক বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।
নয়াবিল ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান  মো, মিজানুর রহমান  ও নালিতাবাড়ী থানার ওসি বিষয়টি  নিশ্চিত করেছেন।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *