চুয়াডাঙ্গায় ভুয়া চিকিৎসককে লাখ টাকা জরিমানা

জাতীয়

স্বদেশ বাণী ডেস্ক: চুয়াডাঙ্গার জীবননগরে আতিকুজ্জামান চঞ্চল (৩৮) নামের এক ভুয়া চিকিৎসককে এক লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার (১৩ জুন) দুপুরে জীবননগর পৌর শহরের ইব্রাহিম টাওয়ারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুল ইসলাম। ভুয়া চিকিৎসক আতিকুজ্জামান চঞ্চল জীবননগর পৌর শহরের লক্ষ্মীপুর পাড়ার মৃত আয়ুব আলীর ছেলে।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, ভুয়া পরিচয় ব্যবহার করে দীর্ঘদিন ধরে জীবননগর শহরে চিকিৎসা দিয়ে আসছিলেন আতিকুজ্জামান চঞ্চল। চিকিৎসা দেওয়ার নামে নানা কৌশলে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করতেন। খবর পেয়ে সোমবার দুপুরে সেখানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় তার সনদের কাগজপত্র ভুয়া হিসেবে প্রমাণিত হয়। পরে তাকে এক লাখ টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. মুস্তাফিজুর রহমান সুজন এবং ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল খালেকসহ পুলিশের একটি দল ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করে।জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. আরিফুল ইসলাম বলেন, এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *