নড়াইলে ডিবি পুলিশের অভিযানে ৫ জুয়াড়ী গ্রেফতার

জাতীয়

নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইলের লাহুড়িয়া ইউনিয়নের রাজাপুর গ্রামে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে ৫ জুয়াড়ীকে আটক করেছেন।

ডিবি পুলিশ সুত্রে জানা গেছে, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার)’র গোপন সংবাদের ভিত্তিতে এসআই খাইরুল ইসলামের নেতৃত্বে সংগীয় এসআই তাহিদুর রহমান, এএসআই সোহেল রানা, এএসআই দুরানত আনিস, ডিরির (কং) মোহন কুনডু নড়াইলের জেলার লাহুড়িয়া ইউনিয়নের রাজাপুর গ্রামের কবির শেখের বাগানে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে খেলারত অবস্থায় এলাকার ৫জন চিহ্নিত জুয়াড়ীকে খেলার সরঞ্জামাদি ও খেলায় ব্যবহৃত নগদ ৫হাজার ৫০টাকাসহ হাতেনাতে আটক করেন।

আটককৃতরা হলেন, নড়াইলের উপজেলার লাহুড়িয়া গ্রামের ডহরপাড়ার মৃত সবুর মোল্যার ছেলে ফিরোজ আহম্মেদ মোল্যা, বিশ্বাস পাড়ার ইশারত বিশ্বাসের ছেলে জুয়েল বিশ্বাস, ব্যাপারী পাড়ার মৃত তাজউদ্দিন বিশ্বাসের ছেলে কোবাদ বিশ্বাস, মাগুরা জেলার মোহাম্মাদপুর উপজেলার বনগ্রামের মৃত মোজাহার হোসেনের ছেলে জাবের হোসেন ও কালিশংকরপুর গ্রামের মৃত গফ্ফার মিয়ার ছেলে চুন্নু মিয়া। ডিবি পুলিশ রাতে ধৃত জুয়াড়িদের থানায় সোপর্দ করেছেন।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) বলেন নড়াইলের লাহুড়িয়া ইউনিয়নের রাজাপুর গ্রামে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে ৫ জুয়াড়ীকে আটক করেছেন। এছাড়াও যারা ইয়বার সাথে জড়িত তাদেরকে শাস্তির আওতায় আনা হবে। সকলকে, জুয়া ইয়বা, জঙ্গি, সন্ত্রাস, ইভটিজিং ও বাল্যবিবাহ রোধে একযোগে কাজ করার উদাত্ত আহ্বান জানান। সকল প্রকার অপ্রীতিকর ঘটনা রোধে সকলকে কঠোর নজরদারি রাখার জন্যও নির্দেশনা প্রদান করেন।

তিনি আরও বলেন, পুলিশ ক্ষমতার বলে কাউকে কোনো প্রকার হয়রানি না করে সেদিকেও খেয়াল রাখতে হবে। কারো বিরুদ্ধে কোনো অভিযোগ পাওয়া গেলে তাকে কঠোর শাস্তি পেতে হবে বলেও হুশিয়ারি প্রদান করেন। এদিকে থানার অফিসার ইনচার্জ মোকাররম হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ধৃত জুয়াড়ীদের বিরুদ্ধে নীতিহীন ব্যাবসা পরিচালনা করার অপরাধে মামলা দায়ের করে সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হবে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *