নড়াইলে নিখোজ ছোট ভাইকে পেয়ে খুশি বড় দুই ভাই

জাতীয়

নড়াইল জেলা প্রতিনিধি: পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার)’র আনতরিক কতা আর একান্ত প্রচেষ্টায় খুজে পাওয়া গেলো নিখোঁজ সেই হত ভাগ্য সামীউল কে। গত রবিবার ৮ সেপ্টেম্বর তারিক বিকাল ৫ টার পর থেকে খুজে পায়া জাছিলোনা।

সে পৌর এলাকার দুর্গাপুর গ্রামের আকতার হোসেনের ছোট ছেলে সামিউল হোসেন নিখোঁজ হয়। এই প্রসঙ্গে সামিউল’র বড় ভাই বাদী হয়ে নড়াইল সদর থানায় একটি সাধারন ডায়রী অনতভুক্ত করেছেন।

নিখোঁজের দুইদিন পরে একটি ফোন কলের সূত্র ধরে সামিউল’এর সন্ধান পাওয়া যায়। তখন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার)’র একান্ত প্রচেষ্টায় আর সহযোগিতা জেলা পুলিশ সামিউল কে চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানার কেরানীহাট নামক এলাকা থেকে ১০ সেপ্টেম্বর উদ্ধার করে আনা হয়।

নিখোঁজ তার ছোট ভাইকে ফিরে পেয়ে নড়াইল জেলা পুলিশ সুপার কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে হাওমাও কলে কেদে ফেলেন তার আপন দুই বড় ভাই। এ প্রসঙ্গে জানতে চাইলে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার)’র বলেন এটাই আমার পুলিশের কাজ জনগনের নিরাপত্তা নিশ্চিত করা। ভবিষ্যতে যাতে নড়াইল বাসীর স্বাধীন ভাবে জীবন যাপন করতে পারে।

তিনি আরো বলেন পুলিশের কাজে বাঁধা আসবেই। তাই বলে কাউকে থেমে থাকলে চলবে না। সকলকে সব বাঁধা-বিপত্তি অতিক্রম করে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যেতে হবে। মাদক, জঙ্গি ও সন্ত্রাসমুক্ত নড়াইল গড়ার প্রত্যয়ে সকলকে একযোগে কাজ করার আহ্বান জানিয়ে পুলিশ সুপার তাঁর বক্তব্য সমাপ্ত করেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *