নড়াইলে অভিযান চালিয়ে জুয়ার টাকা ও জুয়া খেলার সরঞ্জামসহ গ্রেফতার-৭

জাতীয়

নড়াইল জেলা প্রতিনিধি: থানা পুলিশ রাতে পৃথক দু’টি অভিযান চালিয়ে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম,ছয় জুয়াড়ি ও ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। ওই ঘটনায় জুয়া ও মাদক আইনে পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানায়, দিবাগত রাত ১১টার দিকে নড়াইলের কালিয়া থানার একদল পুলিশ জেলার বেন্দা গ্রামের আকবর মোল্যার বাড়িতে অভিযান চালিয়ে ৭হাজার ৮৯৫টাকা ও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। এছাড়াও নড়াইলের কালিয়া উপজেলার ছোট কালিয়া গ্রামের উকিল মোল্যার ছেলে রফিকুল মোল্যা (৪৫),একই গ্রামের সুনিল রায়ের ছেলে উদয়শংকর রায় (৩০),ও মৃত শরীয়াতুল্লার ছেলে ছিদ্দিকুর রহমান (৫০), বড়নাল গ্রামের মৃত রাজ্জাক মল্লিকের ছেলে রবি মল্লিক(৪৫), রামনগর গ্রামের মৃত রবীন্দ্র নাথ বিশ্বাসের ছেলে নির্মল বিশ্বাস (৪০) ও খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার ফুকরা মেছধামা গ্রামের মৃত আলী মিয়া সরদারের ছেলে গফ্ফার সরদারকে (৫০) আটক করেছে। অপরদিকে ওই দিন সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে একই থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে বড় নড়াইলের কালিয়া খেয়াঘাট থেকে ১০পিচ ইয়াবা ট্যাবলেটসহ নড়াইলের কালিয়া উপজেলার বাহিরডাঙ্গা গ্রামের মৃত ইন্তাজ মোল্যার ছেলে মাদক ব্যবসায়ী নান্নু মোল্যাকে (৩৮) আটক করেছে।

নড়াইলের কালিয়া থানার ওসি (তদন্ত) মো.ইকরাম হোসেন, ‘মাদক ব্যবসায়ী নান্নুর বিরুদ্ধে মাদক আইনে ও ছয় জুয়াড়ির বিরুদ্ধে জুয়া আইনে পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে। নড়াইলের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) বলেন, নড়াইলের কালিয়ায় একজন তালিকা ভুক্ত মাদক ব্যবসায়ীসহ পৃথক দু’টি অভিযান চালিয়ে নগদ টাকা জুয়া খেলার সরঞ্জামসহ সাত জনকে গ্রেফতার করে।

নড়াইলের সকলকে, জুয়া ইয়াবা, জঙ্গি, সন্ত্রাস, ইভটিজিং ও বাল্যবিবাহ রোধে একযোগে কাজ করার উদাত্ত আহ্বান জানান। সকল প্রকার অপ্রীতিকর ঘটনা রোধে সকলকে সেদিকেও খেয়াল রাখতে হবে। জানিয়েছেন। প্রত্যয়ে সকলকে একযোগে কাজ করার আহ্বান জানিয়ে তাঁর বক্তব্য সমাপ্ত করেন। আটককৃতদেরকে নড়াইল বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *