এসটিভি’তে যোগদান করলেন বাগমারার সাংবাদিক আলমগীর হোসেন

রাজশাহী লীড

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারা উপজেলার গোবিন্দপাড়া ইউনিয়নের কোটগ্রামের বাবুল হোসেন’র একমাত্র পুত্র আলমগীর হোসেন।তিনি উত্তর বঙ্গের সার্বাধিক পঠিত পত্রিকা দৈনিক সানশাইন’এ প্রায় দীর্ঘ ৩ বছর যাবৎ কাজ করে আসছিলেন।

এবার তিনি প্রিন্টিং মিডিয়ার পাশাপাশি ইলেকট্রিক মিডিয়ায় কাজ করতে বৃহস্পতিবার দুপুরে ঢাকার বড় মগবাজারের ওয়্যারল্যাস মোড়ে অবস্থিত সাহারা টেলিভিশনের হেড অফিস ডাক পান।

সাহারা টেলিভিশনের নির্বাহী পরিচালক মোঃ জসিম উদ্দিনের এক সাক্ষরিত এক পত্রের মাধ্যমে তিনি সাহারা টেলিভিশন(এসটিভি)তে রাজশাহী জেলার বাগমারা ও মোহনপুর উপজেলা প্রতিনিধি হিসেবে যোগদান করলেন।

এসময় তার হাতে পরিচয় পত্র,রিসিভার সহ যাবতীয় সামগ্রী তুলে দেন এসটিভি’র নির্বাহী পরিচালক মোঃ জসিম উদ্দিন, ও হেড ওফ নিউজ খন্দকার রাব্বি, সনি বাংলা টিভি’র রাজশাহী জেলা প্রতিনিধি মোঃ খোরশেদ আলম। তিনি একজন মিষ্টি ভাষী সহজ সরল মনের মানুষ।

এবিষয়ে আলমগী হোসেন’র সাথে কথা বললে তিন বলেন সাংবাদিক একটি মহান পেশা,আমি যেন দেশ ও জাতির উন্নয়নের স্বার্থে সত্য ও বস্তুু নিষ্ঠ সংবাদ সবসময় পরিবেশনা করতে পারি এজন্য সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করছি।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *