নিজ তহবিল থেকে ৭৭টি পূজা মন্ডপকে অনুদান দিলেন আ.লীগ নেতা ডাবলু সরকার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দূর্গোৎসব উপলক্ষে রাজশাহী মহানগরীর ৭৭টি পূজা মন্ডপে ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক অনুদান প্রদান ও সনাতন ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

আজ শুক্রবার বিকাল ৪ টায় রাজশাহী মহানগর পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দদের সাথে শুভেচ্ছা বিনিময় শেষে আর্থিক সহযোগীতার অর্থ নেতৃবৃন্দদের হাতে তুলে দেন ডাবলু সরকার।

এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি অলক কুমার দাস, সাধারণ সম্পাদক এ্যাড. শরৎ চন্দ্র হালদার, ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিমাদ্রী প্রসাদ রায় লিটন, ২৮ (পূর্ব) নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আনন্দ কুমার সাহা প্রমুখ।

শুভেচ্ছা বিনিমকালে ডাবলু সরকার বলেন, রাজশাহী মহানগরীতে বিভিন্ন জাতি-ধর্মের মানুষ বসবাস করে। রাজশাহী নগরী সাম্প্রদায়িক সম্প্রীতির নগরী। এখানে প্রত্যেকে জাতি-ধর্মের মানুষ নিজ নিজ ধর্মীয় অনুষ্ঠান উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে উদযাপন করে থাকে।

পূজার উৎসব সুষ্ঠু ও সুন্দরভাবে উদযাপনের মধ্যে দিয়ে সৌহার্দ্য ও ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ এ মহানগরীর সম্প্রীতি বন্ধন অক্ষুন্ন থাকবে বলে আশা ব্যক্ত করে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *