প্রধানমন্ত্রীর শুদ্ধি অভিযানকে স্বাগত জানিয়ে রাজশাহীতে সাবেক ছাত্রলীগ নেতা-কর্মীদের মিছিল ও সমাবেশ

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: জঙ্গীবাদ, সন্ত্রাস, মাদক ও দুর্নীতির বিরুদ্ধে শেখ হাসিনার চলমান অভিযানকে স্বাগত জানিয়ে মিছিল ও সমাবেশ করেছে রাজশাহীর সাবেক ছাত্রলীগ নেতা কর্মীরা।

আজ শনিবার বেলা ১১টার দিকে মিছিল ও সমাবেশের আয়োজন করে সাবেক ছাত্রলীগ নেতা-কর্মীরা।

পরে সাহেব বাজার বড় মসজিদ এর সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করে তারা। মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জিরোপয়েন্টে এসে শেষ হয়। রাজশাহীর সাবেক ছাত্রলীগের নেতাকর্মীদের পক্ষে রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুজ্জামান শফিকের আহবানে এ মিছিল অনুষ্ঠিত হয়।

এরপর সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন ছাত্রলীগের সাবেক সভাপতি নফিকুল ইসলাম সেল্টু।

রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুজ্জামাস শফিকের পরিচালনা সমাবেশে বক্তব্য রাখেন, ‘৬০ এর দশকের ছাত্রনেতা ও জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি নূর কুতুবুল আলম মান্নান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাঃ আসাদুজ্জামান আসাদ, জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ ও সাধারণ সম্পাদক আলী আযম সেন্টু, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি নাঈমূল হুদা রানা ও সাবেক সাধারণ সম্পাদক মীর্জা শাহেন শাহ আলী শোভা, রাবি ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রী সহ-সাধারণ সম্পাদক অধ্যাপক কামরুজ্জামান, সাবেক ছাত্রনেতা মাসুদ রানা শাহীন,আমিনুর রহমান রুবেল, রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবাদুল মোমিন ও সাবেক সাধারণ সম্পাদক জেডু সরকার উপস্থিত ছিলেন।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, সাবেক ছাত্রনেতা পঙ্কজ কুমার দে, সিদ্দিক আলম, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মীর তৌহিদুর রহমান কিটু, মহিলা আওয়ামী লীগে সদস্য মালিহা জামান মালা, সাবেক ছাত্রনেতা তানজির হোসেন দুলাল, নুরুজ্জামান টুকু, শহিদুল ইসলাম বিপুল, রাকিবুল হাসান, মাজেদুল আলম শিবলী, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহামুদ হাসান রাজিব প্রমূখ।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *