রাজশাহীতে গ্যাংকালচার অপরাধ চক্রের তিন সক্রিয় সদস্য গ্রেফতার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পুঠিয়ায় বিশেষ অভিযান চালিয়ে গ্যাংকালচার অপরাধ চক্রের তিন সক্রিয় সদস্যকে আটক করেছে পুলিশ। আজ রবিবার সকাল ৯টার দিকে তাদের নিজ নিজ এলাকা আটক করে পুঠিয়া থানা পুলিশ।

আটককৃতরা হলো, পুঠিয়া থানাধীন পালোপাড়া এলাকার মোঃ আইয়ুব আলীর ছেলে মোঃ রকিবুল হাসান @ রকি(১৮), একই থানার বারইপাড়ার সরদারপাড়া এলাকার মোঃ সোহরাব হোসেনের ছেলে মোঃ আমিনুল ইসলাম @ তন্ময়(১৮) ও সরদারপাড়া এলাকার মোঃ সিরাজুল ইসলামের ছেলে এসএম হাসিবুল হাসান(১৮)।

জানা গেছে, গতকাল শনিবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে পুঠিয়া থানাধীন গাওপাড়া ঢালান এলাকার মোঃ বাবু মন্ডলের ছেলে মোঃ শামীম রেজার মামাতো ভাই মোঃ নিবির মন্ডল(১৭) ও বন্ধু শ্রী সুদীপ কুমার মন্ডল(২০) পুঠিয়া থানাধীন কৃষ্ণপুর সাকিনস্থ ঢাকা-রাজশাহী মহাসড়কের পাশে একটি কালভার্টে বসে গল্প করছিলেন।

ওই সময় আটককৃতরাসহ আরও কয়েকজন অজ্ঞাতরা সেখানে উপস্থিত হয়ে তাদের এলোপাথাড়িভাবে মারপিট করে শামীমকে পাশের পরিত্যক্ত একটি বিল্ডিং ঘরে নিয়ে গিয়ে জোরপূর্বক একজন তরুনীর সাথে অন্তরঙ্গ ভিডিও ধারণ করে সেই ভিডিও পরিবারের কাছে দেখানো ছাড়াও পুলিশে দেয়ার ভয় দেখিয়ে শামীম এর নিকট ২০ হাজার টাকা চাঁদা দাবী করে।

এক পর্যায়ে শামীম কৌশলে সেখান থেকে পালিয়ে যায় এবং বিষয়টি পুঠিয়া থানায় একটি অভিযোগ দাখিল করে। সেই অভিযোগের প্রেক্ষিতে বিশেষ অভিযান চালিয়ে রকি, তন্ময় ও এসএম হাসিবুল হাসান আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ এরূপ কর্মকান্ড করে আসছে বলে পুলিশের কাছে স্বীকার করে। তাদের দেয়া তথ্য মতে উক্ত চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতারের উদ্দেশ্যে অভিযান অব্যাহত রয়েছে বলে জানায় পুলিশ।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *