রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক- ৩৩

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে ৩৩ জনকে আটক করা হয়েছে। গতকাল শনিবার থেকে আজ রবিবার পর্যন্ত মহানগরীর থানা ও ডিবি পুলিশ নগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের মাদকদ্রব্যসহ আটক করা হয়।

এর মধ্যে, বোয়ালিয়া মডেল থানা ৯ জন, রাজপাড়া থানা ২ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা ৫ জন, কাটাখালী থানা ৫, বেলপুকুর থানা ১, শাহমখদুম থানা ১, এয়ারপোর্ট থানা ১, পবা থানা ২ জন ও কাশিয়াডাঙ্গা থানা ৪ জনকে আটক করে।

যার মধ্যে ১২ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১০ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১১ জনকে গ্রেফতার করা হয়েছে।

এছাড়াও, বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোঃ আল আমিন @ বাপ্পি (৩০) কে ২৮ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে, মোঃ বাপ্পী (২৪) কে ২৪ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে, মোঃ তারিক হোসেন (২১) কে ১১.৬ গ্রাম গ্রাম হেরোইনসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ মোঃ লিটন(৩০) কে ৬০ গ্রাম হেরোইনসহ আটক করে।

মতিহার থানা পুলিশ মোঃ ইয়াদ আলী(৪০) কে ৭ গ্রাম হেরোইনসহ আটক করে। পবা থানা পুলিশ মোঃ দুলাল মোল্লা(৩৫)কে ২০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ এ কে এম সিরাজুল ইসলাম @ মতি (৬৫) কে ১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোঃ মানিক (৩০) ও মোঃ স্বাধীন (২৫) দ্বয়কে ১০০ গ্রাম গাঁজা ও ১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে এবং মোঃ সালাউদ্দিন (৪০) কে ১০ লিটার চোলাইমদসহ আটক করে।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *