বাগাতিপাড়ায় দুর্গা মন্ডপ পরিদর্শন করলেন এমপি বকুল

রাজশাহী লীড

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধিঃ ৫৮ নাটোর -১ (লালপুর – বাগাতিপাড়া) আসনের এমপি শহিদুল ইসলাম বকুল বাগাতিপাড়া পৌরসভা ও উপজেলার সবকটি দুর্গা ম-প পরিদর্শন করেছেন। সোমবার সকালে পৌর এলাকার মালঞ্চি বাজারের শ্রী শ্রী কালি মাতার মন্দিরের দুর্গা ম-প পরিদর্শনের মধ্য দিয়ে পরিদর্শন কার্যক্রম শুরু করেন।

এরপর নওশেরা দুর্গা মন্দিরে গেলে এমপিকে করতালির ও স্লোগানের মাধ্যমে স্বাগত জানানো হয়। এ সময় সেখানে উপস্থিত ছিলেন পূজা উদযাপন কমিটির উপদেষ্টা মুক্তিযোদ্ধা নিপেন কুমার মন্ডল,সভাপতি দিনাবন্ধু মন্ডল,  সেক্রেটারী মহিত কুমার বিশ্বাস প্রমুখ। এমপি সকলের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করে শুভেচ্ছা বক্তব্য দেন।

বক্তব্যে তিনি বলেন এদেশ আমাদের সোনার বাংলাদেশ, এদেশে আমরা হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ও মসুলমান সবাই ভাই ভাই। আমাদের মধ্যে কোন অস্প্রদায়িক  কলহ নেই। আর যদি কেউ কলহ করার চেষ্টা বা চিন্তা করে তাহলে সেটা সকালে মিলে প্রতিহত করার আহবান জানান। তিনি আরও বলেন অসাম্প্রদায়িক সংস্কৃতির বড় উদাহরণ
শারদীয় দুর্গোৎসব।

এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল। পরে গালিম পুর গিরিশ চন্দ্র ধাম’র পূজা ম-পে যান তিনি। সেখানে এমপি বকুলকে স্বাগত জানান বাগাতিপাড়া হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি পুলক কুমার রায় সেক্রেটারী প্রতাপ কুমার রায় সহ পূজা উদযাপন কমিটির সদস্যবৃন্দ ও এলাকাবাসী। ঐক্য পরিষদের সভাপতি জানান এবার বাগাতিপাড়া পৌরসভা ও উপজেলায় একটি ব্যাক্তিগত সহ মোট ২৫ টি দুর্গা ম-পে পূজা উদযাপন করা হচ্ছে। সকল পূজামন্ডপ নিরাপত্তার চাদরে আচ্ছাদিত আছে। শান্তিপূর্ণ পরিবেশে বিজয়া দশমী উদযাপনের মধ্য দিয়ে শারদীয় দুর্গোৎসব সমাপ্তি হবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

শুভেচ্ছা বক্তব্যের শেষে তিনি প্রতিটি ম-পের জন্য নগদ তিন হাজার করে টাকা অনুদান দেন।এমপির সফর সংগী হিসেবে আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতা কর্মীবৃন্দ তার সাথে ছিলেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *