রাজশাহী রেঞ্জের মাসিক‘অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: আজ বুধবার রাজশাহী রেঞ্জ ডিআইজি’র কার্যালয়ের সম্মেলন কক্ষে সেপ্টেম্বর মাসের‘ অপরাধ পর্যালোচনা সভা’ অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন রাজশাহী রেঞ্জ ডিআইজি এ কে এম হাফিজ আক্তার, বিপিএম (বার)।

সভার শুরুতেই অবৈধ আগ্নেয়াস্ত্র, মাদকদ্রব্য উদ্ধার, সর্বোচ্চ পরোয়ানা তামিল এবং সাফল্যের সাথে গুরুত্বপূর্ণ মামলা তদন্তকারী ০৪ (চার) জন অফিসারকে ৪টি ক্যাটাগরিতে ভালো কাজের স্বীকৃতিস্বরূপ“সনদপত্র” প্রদান করা হয়।

রাজশাহী রেঞ্জের অপরাধ বিষয়ক বিবিধ আলোচনা শেষে অপরাধ সভায় ডিআইজি মহোদয় চলমান মাদক বিরোধী অভিযান আরো বেশি জোরদার, অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধার, পরোয়ানা তামিল, গ্যাং কালচার অপরাধ প্রতিরোধে কঠোর নজরদারী, আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখা, ট্রাফিক সচেতনতা বৃদ্ধি ওকমিউনিটি পুলিশিং কার্যক্রম জোরদার করার মাধ্যমে পুলিশি সেবা জনগণের দ্বোরগোঁড়ায় পৌঁছে দেয়ার উপর গুরুত্বারোপ করে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।

আসন্ন ২৬ অক্টোবর, ২০১৯ খ্রিষ্টাব্দ তারিখে (শনিবার)‘কমিউনিটি পুলিশিং ডে’ পালনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ এবংপুলিশ ও জনগণের মধ্যে পারষ্পারিক আস্থা-বিশ্বাস বৃদ্ধি, দূরত্ব হ্রাস ও পুলিশভীতি দূরীকরণের জন্য সুদৃঢ় পদক্ষেপ গ্রহণের উপর গুরুত্বারোপ করেন।

উক্ত সভায়উপস্থিত ছিলেন জনাব মোঃ নিশারুল আরিফ, অ্যাডিশনাল ডিআইজি (প্রশাসন ও অর্থ) এবং জনাব মিরাজ উদ্দিন আহম্মেদ বিপিএম, পিপিএম, অ্যাডিশনাল ডিআইজি (অপারেশনস্ অ্যান্ড ক্রাইম), রাজশাহী রেঞ্জসহ রেঞ্জাধীন জেলা/ইউনিটসমূহের পুলিশ সুপার এবং রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *