বাগাতিপাড়ায় ওয়ার্ড কমিটি গঠনে আওয়ামী লীগের প্রস্তুতি সভা

রাজশাহী লীড

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় সদর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠনের লক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

নাটোর জেলা ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক এবিএম রবিউল হাসান জনির সঞ্চালনায় প্রস্তুতি সভায় বক্তব্য দেন, আওয়ামী লীগ নেতা আফরোজ্জামান নিপুন, পাঁকা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান নয়েজ মাহমুদ, জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক আব্দুল বারীক, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা ও ঐতিহাসিক বড় বাঘা মসজিদ, মাজার ও মাদ্রাসা কমিটির সভাপতি তহির উদ্দিন প্রমুখ।

আয়োজকরা স্থানীয় আওয়ামী যুবলীগ সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে ওয়ার্ড এলাকায় একটি মিছিল করে প্রস্তুতি সভায় মিলিত হন।

বৃহস্পতিবার সন্ধ্যায় স্থানীয় আওয়ামী লীগের আয়োজনে ঐতিহাসিক বড় বাঘা মসজিদ, মাজার ও মাদ্রাসা মাঠের তেঁতুলতলায় এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

প্রস্তুতি সভায় বক্তারা আগামীতে কমিটি গঠনে যোগ্য নেতা নির্বাচন করা এবং কোনভাবেই যেন অনুপ্রবেশকারীরা এই কমিটিতে স্থান না পায় সে বিষয়ে সবাইকে সজাগ থাকার আহ্বান জানান।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *