রাজশাহীর সাবেক এমপি’র এপিএস ও তার স্ত্রীকে পেটাচ্ছে এরা কারা (ভিডিওসহ)

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী-৫ (পুঠিয়ায়-দুর্গাপুর) আসনের সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারার এপিএস বদিউজ্জামান বদি ও তার স্ত্রীকে দুর্বৃত্তরা পিটিয়েছেন বলে অভিযোগ উঠেছে। রোববার সকালে পুঠিয়া উপজেলার বানেশ্বর বাজারের ধানহাটা এলাকায় এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, বদি তার স্ত্রীকে নিয়ে মোটরসাইকেল যোগে শ্বশুড় বাড়ি তাতারপুর থেকে দুর্গাপুরে যাওয়ার সময় বানেশ্বর ধানহাটায় ৭/৮ জন দুর্বৃত্ত তার মোটরসাইকেলের গতিরোধ করে তার কাছে পাওনা সাড়ে ৩ লাখ টাকা দাবী করে। এসময় তাদের সঙ্গে বদির কোন অর্থনৈতিক লেনদেন নেই বলে জানালে মোটরসাইকেলের চাবী ছিনিয়ে নেয় তারা।

পরে বদি এর প্রতিবাদ করলে উপস্থিত ৭ থেকে ৮ জন দুর্বৃত্ত তাকে মারধর শুরু করে। এ সময় বদির স্ত্রী দুর্বৃত্তদের বাধাঁ দিতে গেলে তার স্ত্রীকেও তারা মারধর করে।

বদিউজ্জামান বদি (৪৩) দুর্গাপুর উপজেলার ঝালুকা ইউনিয়নের ভাংড়ি গ্রামের আকবর আলীর ছেলে। তিনি গত ১০ বছর পুঠিয়া দুর্গাপুরের সাবেক সাংসদ দারা’র একান্ত ব্যক্তিগত সহকারী হিসেবে কাজ করেছেন। এছাড়াও তিনি বানেশ্বর সরকারী কলেজে শিক্ষকতা করেন। তার বাবা আকবর আলীও দুর্গাপুর উপজেলার ঝালুকা ইউনিয়ন আ’লীগের সভাপতি পদে রয়েছেন বলে জানা গেছে। এছাড়াও তার স্ত্রী সেলিনা খাতুন সরকারী কর্মকর্তা।

এ ঘটনায় এপিএস বদিউজ্জামান বদি ও তার স্ত্রী সেলিনা খাতুন আহত হয়। বদিউজ্জামানের শারীরিক অবস্থা বিবেচনা করে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৫ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

পুঠিয়া থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম বলেন, বানেশ্বর এলাকায় কিছু ছেলে বদিউজ্জামানকে মারধর করেছে। ঘটনস্থল পরিদর্শন করা হয়েছে। এই বিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। সূত্র: পদ্মা টাইমস।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *