রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক- ৪১

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ৪১ জনকে আটক করা হয়েছে। গতকাল সোমবার থেকে আজ মঙ্গলবার পর্যন্ত থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে।

এর মধ্যে, গোদাগাড়ী মডেল থানা ০৮ জন, তানোর থানা ০৪ জন, মোহনপুর থানা ০২ জন, পুঠিয়া থানা ০৫ জন, বাগমারা থানা ০২ জন, দূর্গাপুর থানা ০৪ জন, চারঘাট মডেল থানা ০৯ জন, বাঘা থানা ০৭ জনকে আটক করে।

যার মধ্যে ২৪ জন ওয়ারেন্টভূক্ত আসামি এবং ১৩ জনকে মাদকদ্রব্যসহ ও ০৪ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়।

এছাড়াও গোদাগাড়ী মডেল থানা পুলিশ ১নং মোঃ সুজন আলী(৩০) কে ২০গ্রাম হেরোইন, ২নং মোসাঃ জামিলা আক্তার (৩২) কে ০১লিটার কোডিন মিশ্রিত লুজ ফেন্সিডিল এবং ৩নং মোঃ মনিরুল ইসলাম(৩৫) কে ২৫ লিটার চোলাইমদসহ আটক করে। তানোর থানা পুলিশ ১নং স্বপন দাস(২২) কে ০৯লিটার চোলাইমদসহ আটক করে। পুঠিয়া থানা পুলিশ ১নং মোঃ আলামিন(২৬) কে মাদকদ্রব্য সেবন এবং ২নং মোঃ আলতাব হোসেন(৩২) কে ২১গ্রাম গাঁজাসহ আটক করে।

চারঘাট মডেল থানা পুলিশ ১নং মোঃ রফিকুল ইসলাম(৪৭), ২নং মোঃ সাদেক আলী শাহ(৪৬) কে ১৫পিচ ইয়াবা, ৩নং মোঃ রুবেল শাহ(২৫) কে ৪২পিচ ইয়াবা, ৪নং মোঃ টিটন @ টিটু(৩০), ও ৫নং মোঃ মিঠুন(২৮) কে ৫০পিচ ইয়াবা ও ১১গ্রাম হেরোইনসহ আটক করে। বাঘা থানা পুলিশ ১নং মোঃ উজ্জল হোসেন(২৮) কে ১৫পিস ইয়াবা এবং ২নং মোঃ লিটন @ লিটন ইসলাম(২৯) কে ৫০গ্রাম গাঁজাসহ আটক করে।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *