রাজশাহী-১ আসনে নৌকার মাঝি ওমর ফারুক চৌধুরী ,এলাকাজুড়ে মিষ্টি বিতরণ

রাজশাহী

সারোয়ার হোসেন,তানোর : আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কে হচ্ছেন রাজশাহী-১(তানোর-গোদাগাড়ী) আসনে নৌকার মাঝী বলে জনসাধারণের মধ্যে জল্পনা কল্পনার শেষ ছিলনা । কখনো মনোনয়ন পাচ্ছে গোলাম রাব্বনী কখনো আইজিপি মতিউর রহমান ও বর্তমান এমপি ওমর ফারুক চৌধুরী বলেও গুজবের শেষ ছিলনা। এমন কি উপজেলার বিভিন্ন হাট বাজার চায়ের দোকানে দোকানে ছিলো একই আলোচনা। কে হচ্ছে এবার (তানোর-গোদাগাড়ী) আসনের আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে নৌকার মাঝী। অবশেষে জনসাধারণের হাজারো জল্পনা কল্পনার অবশান ঘটিয়ে আজ ২৫ নভেম্বর সকালে আবারো আসনটিতে ওমর ফারুক চৌধুরীকে দেয়া হয়েছে নৌকার মনোনয়ন বলে রাজশাহী জেলা আওয়ামী লীগকে চিঠি দিয়ে নিশ্চিত করেছে কেন্দ্রীয় আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড।

জানা গেছে গত ২৪ নভেম্বর রাতে কেন্দ্রীয় আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড কমিটি সর্বশেষ যাচাই বাছাই শেষে ২৫ নভেম্বর সকালে রাজশাহী-১(তানোর-গোদাগাড়ী) আসনে আবারও দলীয় এমপি প্রার্থী হিসেবে মনোনয়ন ওমর ফারুক চৌধুরীকে ঘোষণা করেছেন বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি দেশরতœ শেখ হাসিনা। এতে করে কেন্দ্র থেকে এমন ঘোষণা পাওয়ার সাথে সাথে এলাকাজুড়ে নেতাকর্মী সমর্থকদের মধ্যে ধুম পড়ে যায় মিষ্টি খাওয়াসহ মোড়ে মোড়ে মিষ্টি বিতরণের। এছাড়াও এমন খুশির বার্তা নিয়ে ২৫নভেম্বর বিকেল ৩টার সময় এমপি ওমর ফারুক চৌধুরী রাজশাহী বিমান বন্দরে হাজির হবার সঙ্গে সঙ্গে এমপি শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে জেলা আওয়ামী লীগ সহ তানোর-গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের ঢল পড়ে যায়।

এসময় এয়ারর্পোটে নেমে এমপি নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় শেষে নেতাকর্মীদের উদ্দেশে বলেন আমাদের সকল নেতাকর্মীদের পাওয়া না পাওয়া সব অভিমাণ ভুলে সকলকে দলমত নির্বীশেষে দেশের উন্নয়নের জন্য বেশী বেশী করে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের বার্তা তুলে ধরে নৌকা প্রতিকের জন্য ভোট করতে হবে। দেশের উন্নয়নের সার্থে আবারো আওয়ামী লীগকে বিজয়ী করতে নৌকা মার্কায় ভোট দিয়ে দেশরতœ মাননীয় নেত্রী শেখ হাসিনাকে সরকার করতে হবে। এখন আর বসে থাকার সময় নেই, সকলকে ঐক্য বদ্ধ হয়ে তৃণমূল জনসাধারণের মাঝে আওয়ামী লীগের উন্নয়ন বার্তা তুলে ধরে নৌকা প্রতিকে ভোট চেয়ে নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়ে যেতে নেতাকর্মীদের নির্দেশ দেন এমপি ওমর ফারুক চৌধুরী।

Spread the love
  • 38
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    38
    Shares

Leave a Reply

Your email address will not be published.