রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে অস্ত্র-মাদকদ্রব্যসহ আটক- ৩৭

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে ৩৭ জনকে আটক করা হয়েছে। গতকাল শুক্রবার থেকে আজ শনিবার পর্যন্ত থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে অস্ত্র-মাদকদ্রব্যসহ তাদের আটক করা হয়।

এর মধ্যে, বোয়ালিয়া মডেল থানা ৬ জন, রাজপাড়া থানা ৬ জন, চন্দ্রিমা থানা ৪ জন, মতিহার থানা ৫ জন, কাটাখালী থানা ১ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ১ জন, এয়ারপোর্ট থানা ১ জন, পবা থানা ২ জন, কাশিয়াডাঙ্গা থানা ৬ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ২ জনকে আটক করে।

যার মধ্যে ১৯ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৮ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১০ জনকে গ্রেফতার করা হয়েছে।

এছাড়াও বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোঃ রাজিব বাশার (৩২) কে ৪৭ গ্রাম হেরোইনসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ মোঃ রফিকুল আলম জনি@জন(২৮), মোঃ রাসেদ আহমেদ (৩০) ও মোঃ আলী হোসেন (৪৮)দ্বয়কে ১০৫ গ্রাম গাঁজা ও ৫ গ্রাম হেরোইনসহ আটক করে।

কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোসাঃ মনিরা বেগম (২৬) ও মোঃ রাশেদুল ইসলাম (৩০) দ্বয়কে ৪১ বোতল তরল ফেন্সিডিলসহ আটক করে ও ডিবি পুলিশ মোঃ আজাহার উদ্দিন @ আজা মিস্ত্রি(২৭) ও মোঃ মোমিন(৩৩) দ্বয়কে ১টি বিদেশী পিস্তল, ১টি দেশীয় বিভলভার, ১টি ম্যাগাজিন ও ৯ রাউন্ড গুলি, ২০০ গ্রাম হেরোইন, ২০০ বোতল ফেন্সিডিলসহ আটক করে।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *