রাজশাহী জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা পুলিশ লাইন্সে মাসিক কল্যাণ সভা এবং রাজশাহী পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে সভাপতিত্ব করেন রাজশাহী জেলার পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ, বিপিএম, পিপিএম। এ সময় রাজশাহী জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং ফোর্সবৃন্দ উপস্থিত ছিলেন।

কল্যাণ সভায় ফোর্সদের কল্যাণ নিশ্চিতকরণে স্বাস্থ্য সেবা, অবকাঠামো উন্নয়ন ও লজিস্টিক সাপোর্ট বৃদ্ধিকরণের বিষয়ে আলোচনা করেন। কমিউনিটি পুলিশিং ডে-২০১৯ উদযাপন অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন হওয়ায় পুলিশ সুপার সকলকে ধন্যবাদ জানান। পুলিশ লাইন্সসহ জেলা পুলিশের সকল ইউনিটে পরিষ্কার-পরিচ্ছন্ন পরিবেশ যাতে বজায় থাকে তা নিশ্চিত করার নির্দেশনা প্রদান করেন।

অপরাধ সভায় আইন-শৃঙ্খলা সংক্রান্ত বিষয়ে বিস্তারিত আলোচনা করেন। মাদক-জঙ্গিবাদ বিরোধী অভিযান জোরদার করার জন্য থানার অফিসার ইনচার্জগণকে বিশেষ নির্দেশনা প্রদান করেন। গণমুখী পুলিশিং নিশ্চিত করতে এবং সাধারণ জনগণ যাতে প্রত্যাশিত সেবা পায় তা নিশ্চিতকরতে থানার অফিসার ইনচার্জগণকে পুলিশ সুপার নির্দেশ প্রদান করেন।

সোসাল মিডিয়া ব্যবহার করে কেউ যাতে গুজব ও বিভ্রান্তকর তথ্য ছড়াতে না পারে সে বিষয়ে থানার অফিসার ইনচার্জদের সতর্ক থাকার নির্দেশনা প্রদান করেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *