এমপি ফারুকের বাড়িতে পারিবারিক মিলাদ ও দোয়া আয়োজন

রাজশাহী

তানোর প্রতিনিধি: রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) সংসদীয় আসনের সাংসদ, রাজশাহী জেলা আমী লীগের সপাপতি ও শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধূরীর চৌরখৈর গ্রামের বাড়িতে মিলাদ ও দোয়া আয়োজন করা হয়েছে। এমপি ফারুক নির্বাচনী প্রচারণার পূর্ব প্রতিবারই পারিবারিক ভাবে গ্রামের বাড়িতে মিলাদ ও দোয়া আয়োজন করে আসছেন তারই ধারাবাহিকতায় মঙ্গলবার তার গ্রামের বাড়িতে এই মিলাদ ও দোয়া আয়োজন করা হয়েছে।

জানা গেছে, চলতি বছরের ২৭ নভেম্বর মঙ্গলবার তানোরের কলমা ইউপির চৌরখৈর গ্রামের জামে মসজিদে এই মিলাদ ও দোয়া আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন এমপি ফারুকের বড় ভাই হাসুনাত চৌধরী, তানোর উপজেলা আমী লীগের সিনিয়র ছহসপাপতি সাদেকুন লবী বাবু চৌধূরী, তানোর উপজেলা যুবীলীগের সটাপতি ও কালমা ইউপি চেয়ারম্যান লুৎফর হাদার রশিদ ময়না, রানা চৌধূরী ও শাফিকুল সকার প্রমূখ। এছাড়াও এমপি ফারুক চৌধূরীর পারিবারিক আতœীয় গ্রামের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষগণ উপস্থিত ছিলেন। এ সময় দেশ ও জাতীর মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

এদিকে মিলাদ ও দোয়া আয়োজন শেষে চৌরখৈর গ্রামে অবস্থিত কলমা ইউপির পূরাতন ভবন চত্ত্বরে আমী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ এমপি ফারুকের সম্মানে চা-চক্র আয়োজন করেন। করে দেখবেন ও আগামী দিনে আমি যেনো আপনাদের আরো বেশি সেবা করতে পারি নৌকা প্রতিকে ভোট দিয়ে আমাকে সেই সুযোগ দিবেন। তিনি বলেন, আপনারা মনে রাখবেন আপনারা আমাকে নয় বঙ্গবন্ধু কন্যা, বিশ্ব মানবতার অগ্রদূত, গণতন্ত্রের মানসকন্যা, জননেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা প্রতিকে ভোট দিবেন এবং ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে বিজয়ী করবেন। আর এ সময় এমপি ফারুক বলেন, তার বা তার দলের নেতাকর্মীদের আচরণে কেউ যদি কখানো কোনো দুঃখ-কস্ট পেয়ে থাকেন তাহলে তার জন্য তাদের পক্ষ থেকে আমি আপনাদের কাছে ক্ষমা প্রার্থনা করছি। তিনি বলেন, আমাদের দোষক্রুটি বড় করে না দেখে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন এবং আমাদের উন্নয়ন-অর্জনকে বড় মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আবারো রাস্ট্রীয় ক্ষমতায় আসলে দেশ ক্ষুধা ও দারিদ্র মুক্ত হবে ইনশাল্লাহ্।

Spread the love
  • 19
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    19
    Shares

Leave a Reply

Your email address will not be published.