বাগমারা উপজেলার আউচপাড়া ইউনিয়ন বিএনপির ৩ ও ৬ নং ওয়ার্ড কমিটি গঠন

রাজশাহী লীড

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারা উপজেলার আউচপাড়া ইউনিয়ন বিএনপির ৩ ও ৬ নং ওয়ার্ডে কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে ইউনিয়নের হাটখুজিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক কর্মীসভা অনুষ্ঠিত হয়।

উক্ত কর্মী সভায় বিএনপি নেতা সুলতান আহম্মেদ’র সভাপতিত্বে

প্রধান অতিথি ছিলেন বাগমারা উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য ডিএম শাফিকুল ইসলাম (শাফি)।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল্যা আল বাবুল, সাবেক ইউপি সদস্য পলাশ উদ্দিন শাহ্,আউচপাড়া ইউনিয়ন বিএনপির যুগ্মসম্পাদক সিদ্দিকুর রহমান,বিএনপি নেতা সামসুল আলম,যুবদল নেতা শহিদুল ইসলাম (শহীদ), স্বেচ্ছাসেবক দলের সভাপতি আলতাব হোসেন,ইউনিয়ন ছাত্র বিষয়ক সম্পাদক মামুনুর রশিদ,জয়নাল আবেদীন, ছাত্রদল নেতা মোনতাজুর রহমান(মোন্তাজ) সহ বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মী।

পরে কর্মী সভায় সর্বসম্মতিক্রমে ৩ নং ওয়ার্ডে আয়নাল হক কে সভাপতি,সাবেক ইউপি সদস্য ওসমান আলী কে সিনিয়র সহ সভাপতি,আশরাফ আলী কে সাধারন সম্পাদক,রেজাউল করিম কে সাংগঠনিক সম্পাদক ,ডালিম হোসেন কে যুগ্মসম্পাদক করা হয়।

এবং একই দিনে সকালে ৬নং ওয়ার্ডে হাটগাঙ্গোপাড়া বাজারে মোবারক আলী কে সভাপতি,জাহাঙ্গীর আলম কে সিনিঃ সহ সভাপতি, আঃ মান্নান কে সাধারন সম্পাদক,সাজেদুর রহমান (সাজু) কে সংগঠনিক সম্পাদক,সাইফুল ইসলাম কে যুগ্মসম্পাদক করে দুই ওয়ার্ডেই ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে তা ঘোষনা করা হয়েছে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *