রাজশাহী সিটি কর্পোরেশনের পানি ও বিদ্যুৎ স্থায়ী কমিটির এক সভা অনুষ্ঠিত

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার:
রাজশাহী সিটি কর্পোরেশনের পানি ও বিদ্যুৎ স্থায়ী কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে আজ। সন্ধ্যায় নগরভবনে কমিটির সভাপতি ২৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ তরিকুল আলম পল্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

এ সময় মেয়র জানান, রাতের মহানগরীকে আরও ঝলমলে ও আকর্ষণীয় করতে নানাবিধ উদ্যোগ গ্রহণ করা হবে। প্রধান সড়কে স্থাপিত সড়কবাতির পোলগুলোর এলাইমেন্ট সোজা করতে হবে। এছাড়া ওয়ার্ড পর্যায়ে সড়ক বাতির সংখ্যা বৃদ্ধি করা হবে। স্থাপিত সড়ক বাতিগুলো সংস্কারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করেন তিনি।

সভায় নগরীর প্রধান সড়কসমূহে স্থাপিত লাইটগুলোর এলাইমেন্ট সোজাকরণ, নগরভবনে দাপ্তরিক কাজের গতি বৃদ্ধিতে পিএবিএক্স কন্ট্রোল সিস্টেমের উন্নয়ন, নতুন সেট ক্রয়, মাঠ পর্যায়ে কাজের গতি আনতে নতুন ওয়াকিটকি সেট ক্রয়সহ বিভিন্ন বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সরিফুল ইসলাম বাবু, কমিটির সদস্য ২৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আরমান আলী, ৮নং ওয়ার্ড কাউন্সিলর এসএম মাহাবুবুল হক, ২০নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রবিউল ইসলাম,
১৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ তৌহিদুল হক, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আনোয়ার হোসেন, কমিটির সদস্য সচিব ও প্রধান প্রকৌশলী মোঃ আশরাফুল হক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী খন্দকার খায়রুল বাশার, নির্বাহী প্রকৌশলী যান্ত্রিক রেয়াজাত হোসেন রিটু ও সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *