নগরীর দারুচিনি প্লাজা পরিদর্শনে রাসিক মেয়র লিটন

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী সিটি কর্পোরেশনের অংশীদারিত্বে পাবলিক প্রাইভেট পার্টনারশিপের (পিপিপি) আওতায় নির্মাণাধীন দারুচিনি প্লাজা পরিদর্শন করেছেন সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। আজ মঙ্গলবার সকালে মহানগরীর নিউ মার্কেট এলাকা নির্মানাধীন ভবনটি পরিদর্শন করেন তিনি।

জানা গেছে, সিটি কর্পোরেশনের আয় বাড়াতে ২০০৯ সালে এএইচএম খায়রুজ্জামান লিটন তৎকালীন মেয়র থাকাকালে শুরু হয়েছিল দারুচিনি প্লাজার নির্মাণকাজ। চুক্তি অনুযায়ী ২০১৪ সালের এপ্রিলে বাণিজ্যিক বহুতল এই ভবনটির নির্মাণকাজ শেষ হবার কথা ছিল। কিন্তু ২০১৩ সালের নির্বাচনে ফলাফল বিপর্যয় হয়। নির্বাচনে বিএনপির মোসাদ্দেক হোসেন বুলবুল মেয়র নির্বাচিত হলে ভবনের নির্মাণকাজ কাজ বন্ধ হয়ে যায়।

তবে ২০১৮ সালের জুলাইয়ে নির্বাচনে দ্বিতীয়বারের মতো বিপুল ভোটে মেয়র নির্বাচিত হন মহানগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন। গত ৫ অক্টোবর দায়িত্বভার গ্রহণের পর সিটি কর্পোরেশনের কার্যক্রমকে গতিশীল করতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন মেয়র খায়রুজ্জামান লিটন। এরইমধ্যেই উদ্যোগ নিয়েছেন দারুচিনি প্লাজার নির্মাণকাজ শেষ করার। এরই ধারাহিকতায় আজ মঙ্গলবার সকালে দারুচিনি প্লাজা পরিদর্শন করেন তিনি। এ সময় তিনি ভবনটির নিচতলা থেকে বিভিন্ন তলা পরিদর্শন করেন। দ্রুত কাজ শেষ করা ও মার্কেট চালু করতে উদ্যোগ গ্রহণের নির্দেশ দেন। মেয়র খায়রুজ্জামান লিটন আশাবাদ ব্যক্ত করেছেন দ্রুত স্বল্পপরিসরে হলেও মার্কেটটি চালু করা সম্ভব হবে।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, সিটি কর্পোরেশনের সাবেক দায়িত্বপ্রাপ্ত মেয়র ও ২১ নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম-উল-আযিম, প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী আশরাফুল হক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী খায়রুল বাসার, দারুচিনি প্লাজার নির্মাণকারী প্রতিষ্ঠান বিশ্বাস প্রোপ্রাইটিজ এর চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস প্রমুখ।

Spread the love
  • 5
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    5
    Shares

Leave a Reply

Your email address will not be published.