রাজশাহীর বাঘায় বাবা ছেলের আঘাতে ব্যবসায়ী আহত

রাজশাহী লীড

বাঘা (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর বাঘায় মোটরসাইকেল যোগে আড়ানী ইসলামী এজেন্ট ব্যাংকে টিটি করতে যাওয়ার সময় উপজেলার খাগড়বাড়িয়ার গ্রামের মেহেদী হাসান ও তার বাবা আবদুর রাজ্জাক পথরোধ করে মাছ মারার কালা লাগানো জোত (পাঁচা) দিয়ে শরীরের বিভিন্নস্থানে আঘাত করে নাসির উদ্দীন নামের এক ব্যবসায়ীকে গুরুতর জখম করেছে।

আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়েছে। অবস্থা আশংকা জনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক রিপন আহম্মেদ। আহত নাসির উদ্দীন উপজেলার দিঘা গ্রামের মৃত রমিজ উদ্দীনের ছেলে।

শনিবার (১৬-১১-১৯) বিকেলে উপজেলার খাগড়বাড়িয়া গ্রামের জিন্দার আলীর বাড়ির সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, মোটরসাইকেল যোগে স্ট্যান্ডাড ফিডের টেকনিশিয়ান সেলাফি ইসলামকে সাথে নিয়ে আড়ানী ইসলামী এজেন্টে ব্যাংকে টিটি করতে যাচ্ছিলেন, উপজেলার দিঘা বাজারের স্ট্যান্ডাড ফিডের স্থানীয় ডিলার নাসির উদ্দীন। তারা খাগড়বাড়িয়ার জিন্দার আলীর বাড়ির কাছে পৌছা মাত্র পাওনা টাকার পূর্ব জের ধরে পথরোধ করে মেহেদী হাসান ও তার বাবা আবদুর রাজ্জাক।

তর্কবির্তকের এক পর্যায়ে কালা লাগানো মাছ মারার জোত দিয়ে শরীরের বিভিন্নস্থানে আঘাত করে। এতে সে গুরুতর আহত হয়।
স্ট্যান্ডাড ফিডের টেকনিশিয়ান সেলাফি ইসলাম বলেন, ৪ লক্ষ ৭৫ হাজার টাকা টিটি করার জন্য নাসির উদ্দীন আমাকে নিয়ে ব্যাংকে যাচ্ছিলেন। এ সময় পথরোধ করে তারা পাওনা টাকা চায়। তাদের টাকা দিতে না চাওয়ায় আঘাত করে জখম করে।

মেহেদী হাসান বলেন, নাসিরের সাথে এক বছর আগে টাকা পয়সার বিষয় নিয়ে মতবিরোধ চলছিল। তারা মোটরসাইকেল নিয়ে বাড়ির পাশ দিয়ে যাওয়ার সময় আমাকে দেখতে পেয়ে তারা ধাওয়া করে। আমার চিৎকারে পিতা মাতা ভাই বোন ও এলাকার লোকজন মাছমারার জোত, লাঠি, ঝাটা, ইট পাটকেল নিয়ে পাল্টা ধাওয়া করে মারপিট করে। আমিও আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি হয়েছি।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, বিষয়টি শুনেছি। তবে লিখিত কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *